২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ট্রেন দুর্ঘটনা: নিখোঁজ দু’জনের সন্ধানে বাবা ও ভাই

- ছবি : নয়া দিগন্ত

কুলাউড়ার বরমচালে সিলেট থেকে ঢাকাগামী আন্তঃনগর ট্রেন উপবন এক্সপ্রেসের দুর্ঘটনায় দুইজন যাত্রী নিখোঁজ রয়েছেন বলে দাবি করছেন তাদের স্বজনরা।

এ দুজন হচ্ছেন, সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের পিরগাঁও বালিয়াকান্দি গ্রামের দুলাল আহমদ (৩৫) ও দক্ষিণ সুরমার বরইকান্দি গ্রামের আবুল কালাম (৩৬)। তারা দুজনই রোববার রাতে উপবনে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন।

তবে, সোমবার দুপুর পর্যন্ত ঢাকায় পৌঁছাননি তারা। একই সাথে তাদের ব্যবহৃত মুঠোফোনও বন্ধ রয়েছে। ফলে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের খোঁজ করতে আসেন স্বজনরা। কিন্তু এখানে তাদের কোন খোঁজ পাননি তারা।

দুলাল আহমদ ঢাকার একটি গার্মেন্টসে কাজ করেন। তার বাবা রশিদ আলী জানান, এখন পর্যন্ত ছেলের কোন সন্ধান পাননি তিনি। এ কারণে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীনদের মধ্যে তাকে খুঁজতে আসেন তিনি। রশিদ আলী জানান, এখানে তাকে না পেয়ে তিনি কুলাউড়ায়ও যাচ্ছেন পুত্রের সন্ধানে।

আবুল কালামের চাচাতো ভাই আব্দুল আলী জানান, ‘কালাম ঢাকায় পরিবার নিয়ে বসবাস করেন। ঢাকা থেকে কালামের স্ত্রী সন্তানরা ফোন করে জানিয়েছে, সোমবার দুপুর পর্যন্ত তিনি সেখানে পৌঁছাননি। তার মুঠোফোনও বন্ধ রয়েছে। এ জন্য কালামের খোঁজে তিনি ওসমানী হাসপাতালে এসেছেন। তিনিও কুলাউড়ায় গিয়ে খোঁজ নেবেন বলেও জানান।’


আরো সংবাদ



premium cement