২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ট্রেনের ধাক্কায় বৃদ্ধা নিহত

- প্রতীকী ছবি

আখাউড়া-সিলেট রেলওয়ের ভানুগাছ স্টেশনের ১৮২নং রেল ব্রীজে বালিগাঁও নামক স্থানে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত নামা এক বৃদ্ধা নিহত হয়েছেন। শুক্রবার সকালে এলাকাবাসী লাশটি দেখতে পেয়ে ভানুগাছ রেলওয়ে স্টেশন মাস্টারকে খবর দেন। পরে সেতুর নিচ হতে শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশ নিহত বৃদ্ধার লাশ উদ্ধার করে।

আখাউড়া-সিলেট রেলপথের ভানুগাছ রেলওয়ে স্টেশন মাস্টার মোঃ সেলিম হোসেন জানান, সকালে খবর পেয়ে ভানুগাছ থেকে শ্রীমঙ্গল অভিমুখী আপ ১৮২ নং রেল সেতুর নিচে এ বৃদ্ধার লাশটি দেখতে পান এলাকাবাসী। পরে তিনি কমলগঞ্জ থানা ও শ্রীমঙ্গলস্থ রেলওয়ে থানাকে অবহিত করা হয়। ধারণা করা হচ্ছে শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে আখাউড়া থেকে সিলেটগামী জালালাবাদ এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় বৃদ্ধা সেতুর নিচের পরে পানিতে ডুবে মারা যায়।

এ বিষয়ে কমলগঞ্জ থানার ওসি মোঃ আরিফুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ সদস্যদের নিয়ে দ্রুত ঘটনাস্থলে আসি। স্থানটি রেলওয়ে থানার অধীন বলে লাশ উদ্ধার ও পরবর্তী ব্যবস্থা গ্রহণ করতে হবে রেলওয়ে থানাকে।

শ্রীমঙ্গলস্থ রেলওয়ে থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই মোঃ ইসমাইল মাহমুদ বলেন, তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশটি উদ্ধার করেন। নিহত বৃদ্ধার পরিচয় পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement