১৭ জুন ২০১৯

পুলিশ কর্মকর্তাকে পেটাল দালালরা

সিলেটে দালালচক্রের হাতে লাঞ্ছিত হয়েছেন পুলিশের একজন কর্মকর্তা। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। লাঞ্ছিত কর্মকর্তা হচ্ছেন সিলেট মহানগর পুলিশের এটিএসআই কুতুব উদ্দিন। দালালরা ঝাপটে ধরে কিল-ঘুষি মেরে তাকে আহত করেছে।

মঙ্গলবার সকালে সংঘটিত এ ঘটনায় বিকেলে আটক রিপন নগরীর শাহজালাল উপশহরের তেররতন এলাকার মালেকের কলোনির নিশিকান্ত দাসের পুত্র। এ ঘটনায় পুলিশ কর্মকর্তা কুতুব উদ্দিন বাদী হয়ে শাহপরান থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা গেছে, মঙ্গলবার সকালে নিজের কর্মস্থলে যাওয়ার উদ্দেশে রওনা হন মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের এটিএসআই কুতুব উদ্দিন। নগরের উপশহরে জনশক্তি ও কর্মসংস্থান অফিসের সামনে গেলে কয়েকজন দালাল তার গতিরোধ করে। তিনি কারণ জানতে চাইলে শুরু হয় দলবদ্ধ আক্রমণ। কিল-ঘুষির সঙ্গে টানা-হেঁচড়া।

প্রত্যক্ষদর্শীরা জানান, হামলাকারী দালালদের মধ্যে ছিলেন মদিনা মার্কেটের মিলন মিয়া, উপশহর তেররতন এলাকার রিপন ও উপশহর এলাকার দালাল রাহাত আহমেদ। এর মধ্যে রিপন ছিনতাই মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি।

এ ব্যাপারে শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, এ ঘটনায় এক দালালকে আটক করা হয়েছে। অন্যদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।


আরো সংবাদ