২৭ জুন ২০১৯

বিয়ানীবাজারে বিদেশি আগ্নেয়াস্ত্রসহ ২ যুবক গ্রেফতার

গ্রেফতারকৃত আফজাল হোসেন মুন্না ও নিহাল আশরাফ - নয়া দিগন্ত

সিলেটের বিয়ানীবাজার উপজেলা থেকে ২টি বিদেশি পাইপগানসহ দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে- সিলেটের বিয়ানীবাজার উপজেলার নিদনপুর মোল্লাপুর এলাকার মো. লতিফ মিয়ার পুত্র আফজাল হোসেন মুন্না (২২) ও পাতন এলাকার মো. আশরাফুল ইসলামের পুত্র নিহাল আশরাফ (২১)।
সোমবার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, বিয়ানীবাজার উপজেলার পাতন গোডাউন বাজারস্থ ইকবাল সাহেবের মার্কেট সুমাইয়া পুষ্পালয় এর সামনে রোববার সন্ধ্যা ৬টায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ অভিযান চলাকালে ওই দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে ২টি বিদেশি পাইপগানসহ মুন্না ও আশরাফকে গ্রেফতার করা হয়। এই দুইজন পেশাদার অস্ত্র ব্যবসায়ী বলে জানান তিনি। । গ্রেফতারকৃতদের বিয়ানীবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ

আগামীতে মানববর্জ্য ব্যবস্থাপনা বড় চ্যালেঞ্জ : এলজিআরডি মন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে শক্তিশালী করলেই স্বাস্থ্য ব্যবস্থার কাক্সিক্ষত উন্নয়ন সম্ভব সুপ্রিম কোর্টের ডিএজি ও এএজিদের পদত্যাগের আহ্বান আইনমন্ত্রীর খালেদা জিয়ার মুক্তি দাবিতে প্রতীকী অনশন আজ প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে চান অদম্য প্রতিবন্ধী চাঁদের কণা পূর্ণ তদন্তের আবেদন শুনতে হেগের আদালতে বেঞ্চ নিউজিল্যান্ডকে উড়িয়ে দিলো পাকিস্তান বিশ্বকাপে বাবরের দারুণ সেঞ্চুরি দুর্দান্ত ব্যাটিংয়ে জয়ের আভাস দিচ্ছে পাকিস্তান বিন্দুমাত্র সুযোগ থাকলেও ভারতের বিপক্ষে নামবো : মাহমুদউল্লাহ নির্যাতন বন্ধে সরকারের ভূমিকা প্রশ্নবিদ্ধ

সকল