২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নারী চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার

- সংগৃহীত

সিলেট নগরীর পশ্চিম পাঠানটুলায় এক নারী চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল সাড়ে ৯টায় পল্লবী আবাসিক এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত নারী চিকিৎসকের নাম প্রিয়াংকা তালুকদার শান্তা (২৯)। তিনি সিলেট পার্ক ভিউ মেডিকেল কলেজের ফিজিওলজি বিভাগের প্রভাষক।

নিহত চিকিৎসক শান্তা ওই এলাকার ২৫নং বাসার দিবাকর চন্দ্র দেব কল্লোলের স্ত্রী। তার তিন বছরের একটি মেয়ে রয়েছে।

জালালাবাদ থানার ওসি শাহ মোঃ হারুনুর রশীদ জানান, বাসার একটি কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই নারী চিকিৎসকের লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত ছাড়া এখনই কোনো কিছু বলা যাচ্ছে না বলে জানান ওসি।

তিনে আরো বলেন, ঘটনাটি কিভাবে ঘটেছে, কেন ঘটেছে, তা জানতে নিহতের স্বামী ও শ্বশুর-শাশুড়িকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল