২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নারী চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার

- সংগৃহীত

সিলেট নগরীর পশ্চিম পাঠানটুলায় এক নারী চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল সাড়ে ৯টায় পল্লবী আবাসিক এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত নারী চিকিৎসকের নাম প্রিয়াংকা তালুকদার শান্তা (২৯)। তিনি সিলেট পার্ক ভিউ মেডিকেল কলেজের ফিজিওলজি বিভাগের প্রভাষক।

নিহত চিকিৎসক শান্তা ওই এলাকার ২৫নং বাসার দিবাকর চন্দ্র দেব কল্লোলের স্ত্রী। তার তিন বছরের একটি মেয়ে রয়েছে।

জালালাবাদ থানার ওসি শাহ মোঃ হারুনুর রশীদ জানান, বাসার একটি কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই নারী চিকিৎসকের লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত ছাড়া এখনই কোনো কিছু বলা যাচ্ছে না বলে জানান ওসি।

তিনে আরো বলেন, ঘটনাটি কিভাবে ঘটেছে, কেন ঘটেছে, তা জানতে নিহতের স্বামী ও শ্বশুর-শাশুড়িকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১

সকল