২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

অ্যাম্বুল্যান্সের ধাক্কার পথচারী নিহত

অ্যাম্বুল্যান্সের ধাক্কার পথচারী নিহত - প্রতীকী ছবি

দ্রুতগতির একটি এ্যাম্বুলেন্সের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। নিহত পথচারীর নাম শামীম আহমদ। তিনি উপজেলার আলীনগর ইউনিয়নের রামধা করগ্রাম এলাকার প্রয়াত মাওলানা মুক্তাছিম আলীর ছেলে। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে সিলেট-বিয়ানীবাজার আঞ্চলিক মহাসড়কের আলীনগর এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে নিজ মোহাম্মদুর এলাকায় সড়ক পার হচ্ছিলেন পথচারী শামীম আহমদ। এসময় সিলেট থেকে ছেড়ে আসা দ্রুতগতির একটি অ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো চ–৫১-২৮৮৪) ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এ ঘটনায় অ্যাম্বুলেন্সটি সড়কের পাশের খাদে পড়ে ধুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশের সুরতহাল সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

বিয়ানীবাজার থানা পুলিশের ওসি (তদন্ত) জাহিদুল হক জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল