২৭ মে ২০১৯

সিলেট গ্যাস ফিল্ডের পরিচালকের ঝুলন্ত লাশ উদ্ধার

সিলেট
সিলেট গ্যাস ফিল্ডের পরিচালকের ঝুলন্ত লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশের প্রথম গ্যাস ক্ষেত্র জৈন্তাপুর উপজেলার হরিপুর অঞ্চলের সিলেট গ্যাস ফিল্ডের পরিচালক (এমডি) প্রকৌশলী মো: লুৎফুর রহমানের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

প্রকৌশলী মো: লুৎফুর রহমান ময়মনসিংহ জেলার বাসিন্দা, তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। স্ত্রী-সন্তনেরা ঢাকায় বসবাস করেন। তিনি ২০১৮ সনের ৮ এপ্রিল সিলেট গ্যাস ফিল্ডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসাবে যোগদান করেন।

বিভিন্ন সূত্রে জানা যায়, আজ বুধবার সকাল সাড়ে ৯টায় লুৎফুর রহমানের ব্যক্তিগত গাড়িচালক নিতাই মনি প্রতিদিনের ন্যায় গাড়ি নিয়ে বাংলোতে প্রবেশ করেন। ভিতর থেকে আটকানো থাকায় প্রথমে তার স্যারকে ডাকাডাকি করেন। কোনো সাড়া শব্দ না পেয়ে চালক জানালার কাছে গিয়ে বাইরে থেকে দেখতে পান রুমের ভিতরে সিলিং ফ্যানের সাথে ঝুলে রয়েছেন লুৎফর রহমান।

তৎক্ষণিক ভাবে বিষয়টি গ্যাস ফিল্ডের অন্য কর্মকর্তাদের জানান গাড়িচালক। সংবাদ পেয়ে ছুটে আসেন গ্যাস ফিল্ডের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা। তাৎক্ষণিক ভাবে বিষয়টি প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়।

ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন সিলেটের এডিশনাল এসপি (মিডিয়া) মো: মাহবুবুল আলম, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মো: মাইনুল জাকিরসহ আইন-শৃঙ্খলা বাহিনীর একাধিক সদস্য।

তবে কি কারনে ঘটনা ঘটেছে তা স্পষ্ট নয়। পুলিশ তদন্ত করছে।

এ বিষয়ে এডিশনাল এসপি (মিডিয়া) মো: মাহবুবুল আলম উপস্থিত সংবাদকর্মীদের বলেন, ঘটনার সংবাদ পেয়ে দ্রুত চলে আসি এবং ঘটনার পারিপার্শ্বিক বিষয় পর্যালোচনা করে অধিকতর তদন্তের জন্য সিআইডি বিশেষ টিমকে খবর দেয়া হয়েছে তারা এসে ক্রাইম সিন সংগ্রহ করবে। এরপর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হবে। পরবর্তীতে ঘটনার বিবরণ সিলেট পুলিশ সুপারের কার্যালয় থেকে প্রেস বিফ্রিং করে জানানো হবে।

এ বিষয়ে সিলেট গ্যাস ফিল্ডের কর্মকর্তা মো: হেলাল আহমদ প্রতিবেদককে জানান, সংবাদ পেয়ে আমরা দ্রুত চলে আসি। বিষয়টি দেখে আমরা হতবম্ব হয়ে পড়ি। কি কারণে এ ঘটনাটি ঘটেছে আমাদের জানা নেই।


আরো সংবাদ




Instagram Web Viewer
Epoksi boya epoksi zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al/a> parça eşya taşıma evden eve nakliyat Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Ankara evden eve nakliyat
agario agario - agario