২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে কলেজ শিক্ষকের লাশ উদ্ধার

নিহত কলেজ শিক্ষক মোঃ সাইফুর রহমান - নয়া দিগন্ত

সিলেট মদন মোহন কলেজের ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক মোঃ সাইফুর রহমানের (২৯) লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার তেলিরাই নামক স্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত সাইফুর রহমান গোয়াইনঘাট উপজেলার ফলতইল সগাম গ্রামের মোঃ ইউসুফ আলীর পুত্র। তিনি সিলেট নগরীর টিলাগড় জমিদারবাড়ির একটি মেসে থাকতেন। সাইফুর রহমান মদন মোহন কলেজ ছাড়াও গোয়াইনঘাটের তোয়াকুল কলেজেও শিক্ষকতা করতেন।

জানা যায়, শনিবার সকাল ১১টার দিকে মেস থেকে বের হন সাইফুর রহমান। রাতে তিনি আর বাসায় ফিরেননি। তার খোঁজ না পেয়ে রাতেই তার আত্মীয়রা শাহপরাণ থানায় সাধারণ ডায়েরি করেন। রোববার সকালে দক্ষিণ সুরমার তেলিরাই এলাকায় তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয় লোকজন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল বলেন, স্থানীয়দের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে লতিপুর থেকে অজ্ঞাত লাশ উদ্ধার করে পুলিশ। পরে নিখোঁজ সাইফুরের স্বজনরা লাশ সনাক্ত করেন। ধারণা করা হচ্ছে, অন্য কোথাও হত্যা করে লাশ লতিপুরে ফেলে দিয়েছে ঘাতকরা।

তিনি আরো বলেন, লাশের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, গলায় ফাঁস দিয়ে তাকে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে, কলেজ শিক্ষক নিহতের ঘটনায় খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে নগরীর লামাবাজার এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন মদন মোহন সরকারি কলেজের শিক্ষার্থীরা।


আরো সংবাদ



premium cement