১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

স্বাধীনতা দিবসে সাইনবোর্ডের খুটির সাথে জাতীয় পতাকা

- ছবি : নয়া দিগন্ত

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সাইনবোর্ডের খুটির সাথে স্বাধীনতা দিবসের পতাকা উড়ালো বেসরকারী উন্নয়ন সংংস্থা এসডিসি-সমষ্টি প্রকল্প অফিস। এই অফিসটি উপজেলার সদরের মধ্য তাহিরপুর গ্রামের তাহিরপুর গালর্স স্কুল এন্ড কলেজ সংলগ্ন সুনামগঞ্জ-তাহিরপুর সড়কের পাশেই অবস্থিত। এই দৃশ্য দেখে এলাকায় তুমুল উত্তেজনা এবং আলোচনা সমালোচনার ঝড় উঠেছে।

এ রকম একটি ছবি স্বাধীনতা ও জাতীয় দিবসের বিকেল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একাধিক আইডি থেকে পোস্ট দিয়েছেন অনেকে। সেখানে মোঃ সাইফুল ইসলাম নামে একজন লিখেছেন, নিঃসন্দেহে এটি ক্ষমার অযোগ্য অপরাধ। ইফতেকার শিপুল নামে একজন লিখেছেন, কলঙ্ক অধ্যায়। একরামুল হাসান নামে একজন লিখেছেন, মেনে নেয়ার মতো না।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত পতাকা উত্তোলনের ছবিটিতে দেখা যায় তাহিরপুর সুনামগঞ্জ সড়কে মধ্য তাহিরপুর এসডিসি সমষ্ঠি প্রকল্প অফিসের সামনে তাদের অফিসিয়াল একটি সাইনবোর্ড রয়েছে। আর এ সাইনবোর্ডের খুটিতে দেখা যাচ্ছে জাতীয় পতাকা বাধা রয়েছে।

জাতীয় দিবসে পতাকার অবমাননাকরে উত্তোলনের বিষয়ে বেসরকারী উন্নয়ন সংংস্থা এসডিসি-সমষ্টি প্রকল্পের তাহিরপুর উপজেলা সমন্বয়কারী সিরাজুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি বলেন, স্বাধীনতা দিবসের দিন আমি শারীরিকভাবে একটু অসুস্থ ছিলাম। অফিসের লোকজন জাতীয় পতাকাটি এভাবে টানিয়েছে।


আরো সংবাদ



premium cement
বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

সকল