২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১০

-

হবিগঞ্জের বাহুবলে এক সড়ক দুর্ঘটনায় আব্দুর রহমান (৩৫) নামে একজন ঘটনাস্থলেই মারা গেছেন এবং আহত হয়েছে অন্তত আরো ১০ জন।

আব্দুর রহমান শায়েস্তাগঞ্জের কুটিরগাঁও গ্রামের মৃত আব্দুল আউয়াল ওরফে বুধন মিয়ার ছেলে।

বৃস্পতিবার বিকাল ৫টায় বাহুবলের যশপাল নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শায়েস্তাগঞ্জ নতুনব্রীজ থেকে ছেড়ে আসা সিলেটগামী উজ্জল পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস ঢাকা-সিলেট মহাসড়কের যশপাল নামক স্থানে পৌঁছলে সেখানে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ইটবোঝাই ট্রাকের পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে আব্দুর রহমান ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় আহত আরো ১০ যাত্রীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মো: জসিম উদ্দিন জানান, লাশটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং আহতদের চিকিৎসা জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল