২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সিএনজি-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪

সিএনজি-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ - সংগৃহীত

সিলেটের পর্যটন কেন্দ্র গোয়াইনঘাটে ভ্রমণে এসে পর্যটকবাহী সিএনজি চালিত অটোরিকশার সাথে মালবাহী পিকআপের মুখোমুখি সংঘর্ষে সেনা পরিবারের দুই সদস্য নিহত ও চারজন আহত হয়েছেন। নিহতরা হলেন- সেনাবাহিনীর সার্জেন্ট সুজা আহমেদের স্ত্রী ইলোরা পারভীন (৩৮) ও তার ছেলে সাজিদ আহমেদ (৬)।

দুর্ঘটনায় সেনাসদস্য সুজা আহমেদ ও তাদের সাথে আসা জনৈক আবদুর রশিদের ছেলে মাহিন, সজিব ও গাড়িচালক জামিল আহমদ আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে গোয়াইনঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সালুটিকর-গোয়াইনঘাট সড়কের গোয়াইনঘাট সরকারি কলেজ সংলগ্ন সতি গ্রামের মোড়ে পিকআপ ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

গোয়াইনঘাট থানার ওসি আবদুল জলিল হতাহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা সেনানিবাস থেকে মঙ্গলবার সেনাসদস্য সুজা আহমেদ তার স্ত্রীসহ পরিবারের সদস্যদের নিয়ে বিছনাকান্দি বেড়াতে এসেছিলেন। সেখান থেকে দুপুরে জাফলং যাওয়ার পথে সালুটিকর-গোয়াইনঘাট সড়কের সতি গ্রামের মোড়ে মালবাহী পিকআপ ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই তার স্ত্রী ইলোরা পারভীন ও ছেলে সাজিদ আহমেদ নিহত হন।


আরো সংবাদ



premium cement
ঈদের ছুটিতে ঢাকায় কোনো সমস্যা হলে কল করুন ৯৯৯ নম্বরে : আইজিপি সিরাজগঞ্জে প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার ৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল

সকল