২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত - নয়া দিগন্ত

সিলেট সদর উপজেলার ধোপাগুল এলাকায় ট্রাকের চাপায় এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম মোঃ বাহার (২২)। তিনি গোয়াইঘাট উপজেলার আঙ্গারজুর গ্রামের মোঃ আব্দুল মান্নানের পুত্র। শুক্রবার বিকেল সাড়ে ৪টায় ধোপাগুলস্থ বড় ব্রিজের সামনে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, একটি মালাবাহী ট্রাক গোয়াইন উপজেলার সালুটিকর থেকে ছেড়ে সিলেটের দিকে আসার পথে ধোপাগুলের বড় ব্রিজের সামনে একটি মোটরসাইকেলকে চাপা দিলে এর আরোহী বাহার গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মোটরসাইকেলসহ দুই চোর আটক
এদিকে, সিলেট নগরীর বন্দরবাজারস্থ নগর ভবনের সামনে থেকে একটি মোটরসাইকেলসহ দুই চোরকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ২টার দিকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- সিলেটের গোলাপগঞ্জের উত্তর ধারাবহর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে মোঃ উজ্জ্বল (৩০) ও একই উপজেলার রনকেলী গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে ফারুক আহমদ (৩৩)।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, আটককৃতরা গত মঙ্গলবার জৈন্তাপুর থানার হরিপুর বাজার থেকে মোটরসাইকেলটি চুরি করেছিল। এ বিষয়ে চুরি যাওয়া মোটরসাইকেলের মালিক জৈন্তাপুর থানায় জিডি করেছিলেন।


আরো সংবাদ



premium cement
মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ

সকল