১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

সুনামগঞ্জের সুরমা নদী থেকে যুবকের লাশ উদ্ধার

-

সুনামগঞ্জ শহরতলীর গৌরারং ইউনিয়নের গুচ্ছগ্রামের পাশে সুরমা নদী থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের নাম নির্জন বর্মণ (২৫)। তিনি সুনামগঞ্জ পৌর শহরের ওয়েজখালী (নতুন বাস স্টেশনের পেছনে) এলাকার বাসিন্দা ও নিপেন্দ্র বর্মণের ছেলে বলে জানা গেছে।

আজ বুধবার সকাল সাড়ে ১০টায় স্থানীয় লোকজন সুরমা নদীতে একটি লাশ ভেসে উঠতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো: শহীদুল্লাহ ও ওসি (তদন্ত) মো: আব্দুল্লা আল মামুনের নেৃতত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার রাতে অতিরিক্ত মদ পান করে নদী পারাপারের সময় পানিতে পড়ে গিয়েই নির্জনের মৃত্যু হয়ে থাকতে পারে বলে পুলিশ ধারণা করছে।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো: শহীদুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যুবকটি মাদক সেবনকারী হওয়ার কারণেই অতিরিক্ত মদ পান করে নদী পারাপারের সময় নদীতে পড়ে পানির নিচে তলিয়ে গিয়েই তার মৃত্যু হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়না তদন্ত শেষে পুরো ঘটনাটি বলা যাবে।


আরো সংবাদ



premium cement
সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির আরব আমিরাতে ভারী বৃষ্টিপাত, বন্যায় ওমানে মৃতের সংখ্যা বেড়ে ১৮ ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সাহসী কণ্ঠস্বর প্রশাসন ও আদালতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে সরকার : গণঅধিকার পরিষদ দুই কুলই হারালেন ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম একদিন পর জবিতে উদযাপন হবে নববর্ষ, বন্ধ থাকবে ক্লাস-পরীক্ষা ইসরাইলে হামলার পর ইরানের পরমাণু স্থাপনা ‘সাময়িক’ বন্ধ তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে যাবে! স্ত্রীর বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে সাবেক স্বামীর মামলা জলবায়ু পরিবর্তনজনিত ক্ষতি মোকাবেলায় গবেষণা আরো বাড়ানো হবে : কৃষিমন্ত্রী রেকর্ড ৪০.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা

সকল