১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সুনামগঞ্জে কিশোরীর আত্মহত্যা

প্রতীকী ছবি - নয়া দিগন্ত

সুনামগঞ্জের তাহিরপুরে তাসলিমা বেগম(১১) নামের এক কিশোরী আত্মহত্যা করেছে। বসতঘরের তীরের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে কিশোরীটি। নিহত তাসলিমা উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী বড়ছড়া গ্রামের কয়লা শ্রমিক ইসমাইল হোসেনের মেয়ে।

জানা যায়, উপজেলার বড়ছড়া গ্রামে রোববার দুপুরে দিকে পরিবারের সবার অগোচরে বসতঘরের তীরের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে তাসলিমা। বড়বোনের এ অবস্থা দেখতে পেয়ে সহোদর ছোট বোন পার্শ্ববর্তী ট্যাকেরঘাট কোয়ারীতে কয়লা উত্তোলনের কাজে থাকা বাবা-মাকে খবর দিয়ে বাড়ি নিয়ে আসে। এরপর ইসমাইল দম্পতি পাড়া প্রতিবেশীর সহযোগীতায় থানা পুলিশে খবর দিলে পুলিশ বিকেলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

এ বিষয়ে তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর জানান, সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল