২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ডাকাতের গুলিতে যুবলীগ সভাপতি আহত

- নয়া দিগন্ত

সিলেটের ওসমানীনগরে গভীর রাতে উপজেলা যুবলীগের সভাপতির বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালংকারসহ প্রায় ১৩ লক্ষ টাকার মালামাল লুটে নিয়েছে। এসময় ডাকাতদের হামলায় গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ৩ জন।

আহতরা হলেন, উপজেলা যুবলীগের সভাপতি আনা মিয়া (৪৪), তার বড় ভাই আরিজ আলী (৫০) ও ভাতিজা এপ্লু মিয়া (৩২)। ডাকাতদের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ হয়েছেন যুবলীগ নেতা আনা মিয়া। তার হাত এবং পায়ে দুটি গুলি লেগেছে।

হামলায় তার ভাই আরিজ আলীর একটি পা এবং ভাতিজা এপ্লুর একটি হাত ভেঙ্গে গেছে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, ৩ ফেব্রুয়ারি রোববার রাত ৩টায় উপজেলার তাজপুর ইউনিয়নের পালপাড়া গ্রামে উপজেলা যুবলীগের সভাপতি আনা মিয়ার বাড়িতে ১৭ থেকে ১৮ জনের ডাকাতদল হানা দেয়। ডাকাতরা বসত ঘরের কেচি গেইটের তালা ও ঘরের দরজা ভেঙ্গে আনা মিয়া, তার বড় ভাই আরিজ আলী ও ভাতিজা এপ্লু মিয়ার কক্ষে ঢুকে তাদের হাত পা বেঁধে বেধড়ক মারধর করে। এসময় মারধর সহ্য করতে না পেরে আলমিরার চাবি ডাকাতদের হাতে দিলে আনা মিয়ার আলমিরা থেকে নগদ ১ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার, আরিজ আলীর আলমিরা থেকে ৮ ভরি স্বর্ণালংকার ও ব্যাংক থেকে লোন নেয়া নগদ ১ লাখ ৮০ হাজার টাকা এবং এপ্লু মিয়ার কাছ থেকে তার দোকানের ক্যাশ নগদ ২০ হাজার টাকা ও মোবাইল সেট লুটে নেয়।

মালামাল লুটে ডাকাতরা বাড়ির বাইরে চলে গেলে বাড়ির লোকজনের আর্তচিৎকার শুনে পাশের বাড়ির লোকজন এগিয়ে এসে আনা মিয়াসহ আহতদের হাত পায়ের বাঁধ খুলে দেন। তখন আশপাশের বাড়ির লোকজন পেছন থেকে ইট পাটকেল নিয়ে ডাকাতদের ধাওয়া দিলে ডাকাতরা তখন পাল্টা গুলি ছুড়ে। এসময় আনা মিয়ার হাত ও পায়ে ডাকাতদের ছোড়া গুলি লাগে। গুলি ছোড়ার পর বাড়ির লোকজন পেছনে চলে গেলে ডাকাতরা পালিয়ে যায়। এরপর তাজপুর ফায়ার সার্ভিসে ফোন করে তাদের এ্যাম্বুলেন্স নিয়ে আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ওসমানীনগর থানার ওসি এস এম আল মামুনের সাথে যোগাযোগ করার জন্য বার বার ফোন করলেও তিনি কল রিসিভ করেননি। পরবর্তিতে তদন্ত ওসি মাইন উদ্দিন এর সাথে যোগাযোগ করা হলে তিনি ডাকাতির ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী মোস্তাফিজ চলে আসাটা যেভাবে দেখছেন চেন্নাইর কোচ ঢাকা ছাড়লেন কাতারের আমির

সকল