২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ভুয়া স্ত্রীসহ সিলেটের সেই এসআই রিমান্ডে

পুলিশ
এসআই রোকন ও তার কথিত স্ত্রী রিমা বেগম - ছবি: সংগৃহীত

সিলেটে মানব পাচার ও পতিতাবৃত্তির অভিযোগে ভুয়া স্ত্রীসহ গ্রেফতার হওয়া আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)-এর এসআই রোকন উদ্দিন ভুইয়াকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একই সাথে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়েরের সুপারিশ করেছে তদন্ত কমিটি। রোকন উদ্দিন ও তার ভুয়া স্ত্রীকে তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

গত শনিবার দিবাগত রাতে শিশুদের আটকে রেখে জোরপূর্বক পতিতাবৃত্তিতে বাধ্য করা এবং ইয়াবা বিক্রির অভিযোগে সিলেট নগরীর দাড়িয়াপাড়া এলাকার একটি বাসা থেকে ভুয়া স্ত্রীসহ পুলিশের ওই উপ-পরিদর্শককে (এসআই) আটক করে র‌্যাব। অভিযানের সময় ওই বাসা থেকে ১২ ও ১৩ বছর বয়সের দুই মেয়েকে উদ্ধার করা হয়েছে।

এরপর এপিবিএন-এর পক্ষ থেকে তার ব্যাপারে তিন সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটি বিষয়টি তদন্ত করে মঙ্গলবার ৭ এপিবিএন-এর অধিনায়কের কাছে তদন্ত রিপোর্ট দাখিল করে।

জানা যায়, আটক এসআই রোকন ও রিমা বেগম সিলেটের বিভিন্ন স্থান থেকে সুন্দরী নারী, কিশোরী ও শিশুদের ভালো কাজের প্রলোভন দেখিয়ে ইয়াবা সেবনের মাধ্যমে পতিতাবৃত্তিতে বাধ্য করতো।

এদিকে, গ্রেফতারের পর এসআই রোকন ও তার কথিত স্ত্রী রিমা বেগমের বিরুদ্ধে মানবপাচার আইনে একটি এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা দায়ের করা হয়। ওই দুই মামলায় তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। পাশাপাশি তাদের বিরুদ্ধে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) মনির আহমদ।

গতকাল বৃহস্পতিবার দুপুরে সিলেটের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক মোহাম্মদ মোস্তাইন বিল্লাহ শুনানি শেষে তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সেলিম মিয়া গতকাল জানিয়েছিলেন, বৃহস্পতিবার থেকেই তাদের জিজ্ঞাসাবাদ শুরু হবে।


আরো সংবাদ



premium cement
অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার

সকল