২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মৌলভীবাজারে গৃহবধূর আত্মহত্যা

- ফাইল ছবি

মৌলভীবাজারের রাজনগরে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। খবর পেয়ে রাজনগর থানা পুলিশ গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে বলে জানা যায়। গত ২০ জানুয়ারী রোববার ভোরে এঘটনাটি ঘটে। এব্যাপারে রাজনগর থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

রাজনগর থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের পূর্ব দত্তগ্রাম এলাকার নছিম মিয়ার(৭০) ছেলে ওমান প্রবাসী ফয়ছল মিয়ার স্ত্রী শিফা বেগম (৩০) গত ১৯ জানুয়ারী শনিবার দিবাগত রাত ১১ টার দিকে পরিবারের সবার সাথে খাবার খেয়ে তার ৪ বছরের ছোট মেয়েকে নিয়ে নিজের ঘরে ঘুমাতে যান। ওই দিন সন্ধ্যায় তার ১২ বছরের আরেক মেয়েকে নিহত শিফা বেগমের মা সাথে করে তার বাড়িতে নিয়ে যান। গত ২০ জানুয়ারী রোববার ভোরে শিফা বেগমের ঘর থেকে তার ছোট মেয়ের কান্নার শব্দ শুনে ফয়ছল মিয়ার তৃতীয় ভাইয়ের স্ত্রী রুনি আক্তার এগিয়ে যান। তিনি ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে দরজার ছিদ্র দিয়ে তাকালে দেখতে পান ওড়না দিয়ে শিফা বেগম সিলিং ফ্যানের সাথে ঝুলে আছেন। পরে তার শ্বশুর নছিম মিয়া স্থানীয় ইউপি সদস্যকে খবর দিলে তার উপস্থিতিতে শাবল দিয়ে দরজার ছিটকিনি ভেঙ্গে কান্নারত শিশুটিকে উদ্ধার করা হয়।
খবর পেয়ে রাজনগর থানার পুলিশ নিহত শিফা বেগমের লাশ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতের শ্বশুর নছিম মিয়া (৭০) বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবারের কারো সাথে কোনো কিছু নিয়ে তার বিরোধ বা কথাকাটি হয়নি। রাতে আমাদের সাথে খাবার খেয়ে শিফা বেগম তার ছোট মেয়েকে নিয়ে নিজ ঘরে ঘুমাতে যায়। সকালে বাচ্চার কান্নার শব্দ শুনে আমার তৃতীয় ছেলের স্ত্রী দরজা ছিদ্র দিয়ে পুত্রবধূ শিফার সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত দেহ দেখতে পেয়ে চিৎকার করে। পরে পুলিশ ও স্থানীয় ইউপি সদস্যকে খবর দিলে তারা এসে মৃতদেহ উদ্ধার করে।

এব্যাপারে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবুল কালাম বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্তের রিপোর্ট পেলে জানা যাবে।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল