২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
বাড়ির সীমানা নিয়ে বিরোধ

গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ১০

প্রতীকী ছবি - সংগৃহীত

গোয়াইনঘাটে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ১জন নিহত এবং উভয়পক্ষে ১০জন আহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার আলীরগাঁও ইউনিয়নের খাষমৌজা গ্রামে এই ঘটনা ঘটে। হামলায় নিহতের নাম কুতুব আলী (৩৫)। তিনি খাষমৌজা গ্রামের নুরুদ্দিনের পুত্র।

হামলায় আহতরা হলেন নুরুদ্দিন মিয়ার পক্ষে নুরুদ্দিন (৬২), তার ছেলে কবির উদ্দিন (৩৩), নাতি মামুন (১০) এবং অপরপক্ষে জলিল (৭০), তার স্ত্রী সফিনা বিবি (৬৫), ছেলে বশির (৩৫) ও শরীফ (৩০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, খাষমৌজা গ্রামের নুরুদ্দিন ও আব্দুল জলিলের মধ্যে বাড়ির জমি ও সীমানা নিয়ে র্দীঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার সকালে নুরুদ্দিন মিয়ার বাশেঁর ঝাড় থেকে জলিল মিয়ার পুত্র শরীফের নেতৃত্বে ৩/৪জন জোরপূর্বক বাঁশ কাটতে শুরু করেন। এসময় নুরুদ্দিন মিয়ার পুত্র কুতুব আলী বাঁধা দিলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়।

একপর্যায়ে শরীফের নেতৃত্বে তার সহযোগীরা কুতব আলীর উপর হামলা চালায়। এসময় কুতব আলীর ভাই কবির ও পিতা নুরুদ্দিন এগিয়ে আসলে তাদের উপরও হামলা চালিয়ে গুরুতর আহত করে। এসময় গ্রামের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে গ্রামের লোকজন আহতদের উদ্ধার করে দ্রুত সিওমেক হাসপাতালে নিয়ে যান।

এদিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টার দিকে কুতুব আলী সিওমেক হাসপাতালে মারা যান। অপরদিকে আব্দুল জলিলের আহত লোকজন স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ওসি মোঃ আব্দুল জলিল জানান সংর্ঘষ ও ১জন নিহতের খবর পেয়েছি, মামলার প্রস্তুতি চলছে।

জানা গেছে, নিহত কুতুব আলীর স্ত্রী, ২ছেলে ও ১মেয়ে রয়েছে। কুতুবআলী দিন মজুরের কাজ করতেন, পরিবার ও আত্মীয় স্বজনের আর্থিক সহযোগিতায় তিনি চলতি মাসেন ২৪তারিখ প্রবাসে (ওমান) যাওয়ার কথা ছিল।


আরো সংবাদ



premium cement