১৬ ডিসেম্বর ২০১৯

বিয়ের দাবিতে পুলিশ কনস্টেবলের বাড়িতে প্রেমিকার অনশন

বিয়ের দাবিতে পুলিশ কনস্টেবলের বাড়িতে প্রেমিকার অনশন - সংগৃহীত

গোয়াইনঘাটে বিয়ের দাবিতে পুলিশ কনস্টেবলের বাড়িতে অবস্থান নিয়েছে এক কলেজ ছাত্রী। অভিযুক্ত কনস্টেবলের নাম সোলাইমান মিয়া। স্থানীয় সূত্রে জানা যায়, ওই কনস্টেবলের সাথে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক রয়েছে বলে দাবি করে গত ৯ই জানুয়ারী থেকে তিনি সেখানে অবস্থান নেন।

মেয়েটি জৈন্তাপুর ইমরান আহমেদ মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী। অন্যদিকে প্রেমিক পুলিশ কনস্টেবল হবিগঞ্জ জেলা পুলিশে কর্মরত রয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা যায়, গোয়াইনঘাট উপজেলার জাফলং এলাকার নয়াগাঙ্গেরপাড় গ্রামের আবদুর রহমানের ছেলে সোলাইমান মিয়ার সাথে দীর্ঘ ৩ বছর ধরে একই গ্রামের কলেজ পড়ুয়া মেয়েটির প্রেমের সম্পর্ক চলে আসছিল। মেয়েটির দাবি, সোলাইমান তাকে বিয়ের কথা বলে একাধিকবার শারিরীক সম্পর্কও স্থাপন করেছে। কিন্তু কয়েকদিন ধরেই পুলিশ কনস্টেবল সোলাইমানের অন্যত্র বিয়ের কথা চলছিল। এই পরিস্থিতিতে তিনি নিরুপায় হয়ে গত ৯ই জানুয়ারী থেকে বিয়ের দাবি নিয়ে তার প্রেমিক সোলায়মানের বাড়িতে অবস্থান নেন।

এদিকে মেয়েটি ওই বাড়িতে অবস্থানের একদিন পরই সোলাইমান পাশের গ্রামের স্কুল পড়ুয়া ১৭ বছরের এক কিশোরীকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসেন। কিন্তু নাছোড়বান্দা কলেজছাত্রী এখনও সেখানেই অবস্থান করছেন। অনশনরত মেয়েটির দাবি সোলাইমান তাকে বিয়ে না করা পর্যন্ত সেখান থেকে তিনি নড়বেন না।

গোয়াইনঘাট থানার ওসি আবদুল জলিল জানিয়েছেন, এ ব্যাপারে এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ আসেনি। সুনির্দিষ্ট অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

বন্দুকযুদ্ধে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার আসামি নিহত চীন-বিরোধী জোট গড়তে তৎপর ভারত জাতীয় স্মৃতিসৌধে লাল সবুজের মিলনমেলা জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নাগরিকত্ব আইন নিয়ে বিক্ষোভ : দিল্লির জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের লাঠিচার্জ ব্যবসায় মন্দার পদধ্বনি মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা ২৬ মার্চ যেকোনো মূল্যে ব্যাংকের আত্মসাৎকৃত টাকা আদায় করতে হবে : হাইকোর্ট টিকিট নিয়ে অনিয়মের অভিযোগে স্টেশন মাস্টারসহ ৪ জন বরখাস্ত আটাবে সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী সংগ্রাম সম্পাদক ও সাংবাদিক নেতাদের মামলা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

সকল




hacklink Paykwik Paykasa
Paykwik