১৭ জুন ২০১৯

শায়েস্তাগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে সিএনজি চালক আহত

শায়েস্তাগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে সিএনজি চালক আহত - সংগৃহীত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর-শাহজীবাজার শাখা সড়কে যাত্রীর ছদ্মবেশে সিএনজি ছিনতাইকালে দুর্বৃত্তের ছুরিকাঘাতে চালক গুরুতর আহত হয়েছেন। আহত সিএনজি চালকের নাম সালাম মিয়া (২২)। শুক্রবার রাত ১০ টার দিকে এই ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার বিকেলে সালাম মিয়া নাসিরগর ধরমন্ডল থেকে যাত্রী নিয়ে শায়েস্তাগঞ্জ উপজেলার সুরাবই গ্রামে আসেন। ফেরার পথে ওলিপুর থেকে যাত্রী নিয়ে বাঘাসুরার উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে যাত্রীবেশী ছিনতাইচক্র কৌশলে তাঁকে ফতেহ গাজী মাজারের দিকে নিয়ে যায়।

একপর্যায়ে ওই যাত্রীবেশী ছিনতাইচক্র সিএনজিটি ছিনতাই করেতে চাইলে চালক সালাম মিয়া তাতে বাধা দেয়। এসময় ধস্তাধস্তির একপর্যায়ে দুর্বৃত্তরা চালক সালাম মিয়াকে ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত করে রাস্তায় ফেলে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহত চালক সালাম মিয়া জানান, ছিনতাইয়ের পূর্বে একপর্যায়ে সিএনজিটি নির্জন স্থানে পৌঁছলে পূর্ব থেকে উৎপেতে থাকা কয়েকজন দুর্বৃত্ত সিএনজির পথরোধ করে তাকে জিম্মি করে। দুর্বৃত্তরা চালকের নিকট থেকে সব কিছু নিয়ে নিতে চাইলে সে বাধা দেয়। এসময় ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে ক্ষতবিক্ষত করে। তার চিৎকারে লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।


আরো সংবাদ