২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মৌলভীবাজারে বেইলী সেতু ভেঙ্গে সড়ক যোগাযোগ বন্ধ

- ছবি : নয়া দিগন্ত

গত পাঁচদিন ধরে সড়ক ও জনপথ বিভাগের জুড়ী-লাঠিটিলা সড়কের নয়াবাজার নামক স্থানে ঈদগাহের কাছের বেইলী সেতু ভেঙ্গে পড়ায় গত শনিবার সকাল থেকে জুড়ির সাথে সীমান্তবর্তী লাটি টিলার সব ধরণের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। একটি বেইলি ব্রিজ ভেঙ্গে পড়ায় প্রায় দশ হাজার মানুষের ভোগান্তি পোহাতে হচ্ছে।

জানা গেছে, শুক্রবার দিবাগত রাতে বালু ভর্তি একটি ট্রাক বেইলি ব্রিজ উপর দিয়ে যাওয়ার সময় ব্রিজ ভেঙ্গে ট্রাকটি নিচে পড়ে যায়। এ সড়ক দিয়ে প্রতিদিন উপজেলার ২-৩ ইউনিয়নের ১০ হাজার মানুষ চলাচল করে। হঠাৎ ব্রিজটি ভেঙ্গে যাওয়ায় যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। এ রাস্তা দিয়ে চলাচলকারীরা চরম দুর্ভোগ পোহাচ্ছেন।

বুধবার বিকেলে কথা হয় এলাকার সাইফ উদ্দিন ও এমদাদুল ইসলামের সাথে তারা জানান, গত পাঁচদিন ধরে সেতুটি ভেঙ্গে পড়ায় সাধারণ মানুষ চরম দুর্ভোগ পোহাচ্ছে। বর্তমানে বড়লেখার দক্ষিণ ভাগ হয়ে প্রায় ১৫ কিলোমিটার ঘুরে যেতে হচ্ছে।

বুধবার বিকেলে জুড়ি উপজেলা নির্বাহী অফিসার অসিম চন্দ্র বনিকের সাথে কথা বললে তিনি জানান, যোগাযোগ পুর্ণস্থাপনের কথা রয়েছে যদি সেতু মেরামত না হয়ে থাকে তবে বিষয়টি আমি দেখবো।


আরো সংবাদ



premium cement
অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি

সকল