২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শায়েস্তাগঞ্জে মাদক বিক্রেতা আটক

শায়েস্তাগঞ্জে মাদক বিক্রেতা আটক - নয়া দিগন্ত

শায়েস্তাগঞ্জে মাদক বিক্রেতা রুমেল মিয়া (৩০)কে আটক করেছে পুলিশ। সোমবার রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে শায়েস্তাগঞ্জ থানার ওসি মোঃ আনিুছর রহমানসহ একদল পুলিশ অভিযান চালিয়ে বাগুনিপাড়া গ্রাম থেকে তাকে আটক করে।

এসময় তার কাছে থাকা বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে তার অপর সহযোগী পালিয়ে গেছে বরে জানা গেছে।

জিজ্ঞাসাবাদে রুমেল পুলিশকে জানায়, সে দীর্ঘদিন যাবত শায়েস্তাগঞ্জে মাদক বিক্রি করে আসছে। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল