১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ধানের শীষ নিয়ে সুলতান মনসুর বিজয়ী

সুলতান মোহাম্মদ মনসুর আহমদ - সংগৃহীত

সিলেটের মৌলভীবাজার-২ আসনে বেসরকারি ফলে বিজয়ী হলেন জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর আহমদ। আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও গণফোরামের এই রাজনীতিবিদ ধানের শীষ প্রতীক থেকে পেয়েছেন ৮৯ হাজার ৭৪২ ভোট।

সুলতান মোহাম্মদ মনসুর আহমেদের নিকটতম প্রতিদ্বন্দ্বী মহাজোটের শরীক যুক্তফ্রন্টের প্রধান দল বিকল্পধারার প্রার্থী এম এম শাহীন পেয়েছেন ৭৭ হাজার ১৭০ ভোট।

মৌলভীবাজার-২ আসনে ভোটকেন্দ্রের সংখ্যা ৯৩টি। সবক’টির ফল বেসরকারিভাবে ঘোষণা করা হয়েছে। নির্বাচন সচিবালয় এই তথ্য নিশ্চিত করেছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল