২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ভোটাররা ঠিকমতো ভোট দিতে পারবেন কি না জানতে চাইল যুক্তরাজ্য

- ছবি : নয়া দিগন্ত

অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের ব্যাপারে আশাবাদী বাংলাদেশে নিযুক্ত যুক্তরাজ্যের হাইকমিশনার অ্যালিসন ব্লেইক। শুক্রবার দুপুরে মৌলভীবাজার জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে এক সৌজন্য বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ব্লেইক এ আশাবাদ ব্যক্ত করেন।

হাইকমিশনার বলেন, ‘নির্বাচনের দিন এটাই দেখার বিষয় যে, ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে তাদের ভোট ঠিকমতো দিতে পারবেন কি না। সেই বিষয়টি নিয়ে জেলা প্রশাসনের সঙ্গে কথা হয়েছে। বৈঠক সুষ্ঠু পরিবেশে নির্বাচনের কথা জানানো হয়েছে। আমরা তাতে আশাবাদী।

তিনি আরও বলেন, ‘আমরা মনে করি সুষ্ঠু নির্বাচনের জন্য প্রশাসনের প্রস্তুতি রয়েছেন। তবে নির্বাচনে সব ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ নিশ্চিত করতে হবে।

এর আগে ব্রিটিশ হাইকমিশনার ব্লেইক প্রায় ঘণ্টাখানেক জেলা প্রশাসক কার্যালয়ে প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল