২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হবিগঞ্জে রেজা কিবরিয়ার গ্রামের বাড়িতে হামলা

- ছবি : সংগৃহীত

হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে ধানের শীষ প্রতীকের ঐক্যফ্রন্ট মনোনিত প্রার্থী ড. রেজা কিবরিয়া গ্রামের বাড়ি নবীগঞ্জ উপজেলার জালালসাপ গ্রামে হামলার ঘটনা ঘটেছে। বিকাল ৪টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রথমে বেশ কিছু পুলিশ এসে ড. রেজা কিবরিয়ার জালালসাপের গ্রামের বাড়ি ঘেরাও করে। পরে বাড়ির ভেতর তল্লাশী করা হবে বলে জানায়। কিছুক্ষণের মধ্যেই কে বা কারা বাড়ির পেছনের একটি তালা ভেঙ্গে ঘরের ভেতরে প্রবেশ করে ব্যাপকভাবে ভাংচুর চালায়। রেজা কিবরিয়ার বাড়িতে হামলা করা হয়েছে এমন সংবাদে গ্রামের সাধারণ মানুষ জড়ো হতে থাকে। গ্রামের ছোট্ট শিশুরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকলে পুলিশ পিছু হটে।

প্রত্যক্ষদর্শী সাহাব উদ্দিন শুভ ঘটনার বর্ণনা দিয়ে আরও জানান, এ ঘটনায় গ্রামবাসী হতভম্ব। সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার পুত্র ড. রেজা কিবরিয়ার বাড়িতে তল্লাশী ও হামলার কোনো কারণ থাকতে পারে না। সম্পূর্ণ অপ্রয়োজনে এসব করা হচ্ছে।

হামলার সময় রেজা কিবরিয়া নবীগঞ্জের বাল্লা এলাকায় গণসংযোগে ছিলেন বলে জানা গেছে। ড. রেজা কিবরিয়ার ফেইসবুক পেইজে তার নিজের বাড়ির তালা ভাঙ্গা এবং ঘরের ভেতরে চেয়ার উলটপালট করা ও নির্বাচনী পোষ্টার লিফলেট ছড়িয়ে রয়েছে এমন কয়েকটি ছবি পোষ্ট করা হয়েছে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল জানান, ড. রেজা কিবরিয়ার নিরাপত্তার বিষয়টি দেখতে পুলিশ তার গ্রামের বাড়িতে গিয়েছে। তাছাড়া পুলিশের কাছে তথ্য ছিল সেখানে অপরাধীরা রয়েছে। ভাংচুরের বিষয়টি অস্বীকার করে ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল আরও জানান, এমন কোনো ঘটনা ঘটেনি। তবে ড. রেজা কিবরিয়ার লোকজন ভাংচুর করে ফায়দা লুটার চেষ্টা করতে পারে।


আরো সংবাদ



premium cement