২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

প্রতিবাদ জানাতে ধানের শীষে ভোট দিন

প্রতিবাদ জানাতে ধানের শীষে ভোট দিন - ছবি : সংগৃহীত

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা: সাখাওয়াত হাসান জীবন বলেছেন, গত ১০ বছর দেশের মানুষের মনে কোনো শান্তি ছিল না। গ্রামের দরিদ্র কৃষকও সরকারের হামলা-মামলা-গুম থেকে রেহাই পায়নি। ঘরে ঘরে খুঁজে খুঁজে সরকার বিএনপি-জামায়াতসহ বিরোধী দলের নেতাকর্মীদের নামে মামলা দিয়েছে। সিলেট সদর উপজেলার এমন কোনো গ্রাম বা বাড়ি খুঁজে পাওয়া যাবে না যে বাড়ির কেউ-না-কেউ অন্তত একবার মিথ্যা মামলার শিকার হননি। আর তাই সময় এসেছে জবাব দেয়ার। সারা দেশে অসংখ্য খুন, হামলা-মামলা ও গুমের প্রতিবাদ জানাতে ৩০ ডিসেম্বর দলে দলে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিয়ে ধানের শীষকে বিজয়ী করুন। 

তিনি গত রোববার সকালে সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নের ফতেহপুর মাদরাসা বাজারে সিলেট-১ আসনে বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরের সমর্থনে এক নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। 

সাবেক ইউপি চেয়ারম্যান এ কে এম আব্দুল্লাহর সভাপতিত্বে সমাবেশে সিলেট-১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, আমার বাবা সাবেক সংসদ সদস্য মরহুম খন্দকার আব্দুল মালিককে সদরের মানুষ ভালোবাসতেন। আমাকেও ভালোবেসে নিজেদের হৃদয়ে তারা স্থান করে নেবেন বলে আমি আশাবাদী। 

সিলেট সদর উপজেলা জামায়াতের সেক্রেটারি নাজিম উদ্দিনের পরিচালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, জেলা বিএনপির সহসভাপতি শাহ জামাল নুরুল হুদা, মহানগর বিএনপির উপদেষ্টা আব্দুস সালাম বাচ্চু, জেলা বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক আ ফ ম কামাল, বিএনপি নেতা গোলাম কিবরিয়া, বশির উদ্দিন মেম্বার, মাওলানা ইমাম উদ্দিন, সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন প্রমুখ। 
তিনি বলেন, সময় এসেছে জবাব দেয়ার। সারা দেশে অসংখ্য খুন, হামলা-মামলা ও গুমের প্রতিবাদ জানাতে ৩০ ডিসেম্বর দলে দলে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিয়ে ধানের শীষকে বিজয়ী করুন।


আরো সংবাদ



premium cement
গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী

সকল