২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

‘পুলিশ কমিশনার বলছে কোনো কর্মকর্তা-কর্মচারী নৌকার বাইরে যাবে না’

সিলেট-৫ আসনে আ’লীগ প্রার্থীর নির্বাচনী অফিসে সভা - ছবি: নয়া দিগন্ত

সিলেটে আওয়ামী লীগের পক্ষে নির্বাচনী কার্যক্রম পরিচালনার বিষয়ে আওয়ামী লীগ নেতার ভাইরাল হওয়া দিক নির্দেশনামূলক বক্তব্যে তোলপাড় চলছে। ভিডিওতে দেখা যায় সিলেট-৫ আসনে আওয়ামী লীগ প্রার্থী হাফিজ আহমদ মজুমদারের একটি নির্বাচনী অফিসে ঘরোয়া সভা চলছে। সেখানে অনেকের উপস্থিতিতে একজন নেতা বক্তব্য দিচ্ছেন। আর তার বক্তব্যে একটু পরপর উপস্থিত সবাই হাত তালি দিয়ে বক্তব্যকে সমর্থন জানাচ্ছেন।

ভাইরাল হওয়া ভিডিওতে শোনা বক্তব্য হুবহু তুলে ধরা হলো। ‘একজন পুলিশ কমিশনার বলছে আমাদের, গত দিন উনাদের ট্রেনিং হয়েছে’। ‘পুলিশ কমিশনার বলছে, ‘বাংলাদেশের কোনো কর্মকর্তা-কর্মচারী নৌকার বাইরে যাবে না’। ‘সিলেটের পুলিশ কমিশনার বলছে, ডিসি বলছে, আমি চাকরি করতে আসি নাই, নির্বাচন করতে আসছি’। ‘আমি বললাম সব পুলিশ বিডিআর সেনাবাহিনী সবাই একেএকে ডাকবে, নৌকার সরকার বারবার দরকার’। ‘এই বলছে পুলিশও বলছে বিডিআরো বলছে বিজিবিও বলছে সকলে বলছে, নৌকার সরকার বারবার দরকার’। ‘দেশের শান্তি সম্প্রীতি সৌহার্দ্য রক্ষার জন্য দেশে শান্তির জন্য এসব বিশৃঙ্খলা সৃষ্টি না হওয়ার জন্য দেশে নৌকার সরকার বারবার দরকার’। ‘ইনশা আল্লাহ আমাদের এ অফিস উদ্ধোধন হচ্ছে। ’৯৬ সালে এখানে অফিস ছিল আমাদের। আজকে ২০১৮ সালেও আমরা এখানে অফিস করছি। ইনশা আল্লাহ আমাদের বিজয় সুনিশ্চিত, নৌকার বিজয় সুনিশ্চিত, প্রধানমন্ত্রীর বিজয় সুনিশ্চিত’।

আরেক জায়গায় তিনি বলেন, ‘বিএনপি বলছে প্রত্যেক কেন্দ্র পাহারা দেবেন। আমরা প্রত্যেক কেন্দ্রের ভেতরে এবং বাইরে পাহারা দেবো। শুধু বাইরে নয়, প্রত্যেক কেন্দ্রের ভেতরে এবং বাইরে পাহারা দেবো’।

‘এই আশিক চৌধুরী সাহেব ভুলে গেছেন ২০১৪ সালের উপজেলা নির্বাচনে আমাদের পারমিশন নিয়ে আপনার ঢুকতে হয়েছে এখানে। আমরা পারমিশন দিলে আপনি কেন্দ্রে ঢুকতে পারবেন নয়তো পারবেন না। কোনো কেন্দ্রে ঢুকার মতো আপনার সাহস নেই। ব্যক্তির ও নেই দলেরও নেই। আপনি কোনো কেন্দ্রে আমাদের পারমিশন ছাড়া ঢুকতে পারবেন না। পরিষ্কার ভাষায় বলছি। আমাদের পারমিশন ছাড়া কোনো কেন্দ্রে ঢুকা আপনার নিষিদ্ধ করে দেবো। আমরা দেখবো আপনি কার রক্ত ঝরাবেন, কোন মায়ের বুক খালি করবেন। ৩০ তারিখের পর আপনি লেজ গুটিয়ে সিলেট চলে যাবেন। ঢাকায় চলে যাবেন। আমরা আজকে থেকে যদি নিষেধ করি আপনি কালকে থেকে এলাকায় আসতে পারবেন না’।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল