২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নেতাদের গ্রেফতারের খবরে কাঁদলেন রেজা কিবরিয়া

গ্রেফতারকৃত নেতাদের বাড়িতে গেলে তাদের স্বজনরা তাকে দেখে কান্নায ভেঙে পড়েন, এ সময় তিনি ও কান্না করেন। - ছবি: সংগৃহীত

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ -১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে বিএনপির ৩ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে নবীগঞ্জ থেকে পুলিশ তাদেরকে গ্রেফতার করে বলে অভিযোগ করেছেন ঐক্যফ্রন্ট প্রার্থী অর্থনীতিবিদ ড. রেজা কিবরিয়া।

বিএনপি নেতাদের গ্রেফতারের খবর শুনে তাদের বাড়িতে ছুটে যান তিনি। তাকে পেয়ে তার স্বজনরা কান্নায় ভেঙে পড়ে। এ সময় সেখানে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। স্বজনদের সঙ্গে রেজা কিবরিয়াও কান্নায় ভেঙে পড়েন।

গ্রেফতাররা হলেন, আউশকান্দি ইউনিয়ন যুবদল নেতা রুহেল, ইউপি মেম্বার আলম এবং করগাঁও ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মো: আল আমিন।

এ সময় ড. রেজা কিবরিয়া অভিযোগ করে বলেন, পুলিশ রাত ২টা থেকে আড়াইটার দিকে ট্রাকভর্তি করে এসে তাদেরকে বাড়ি থেকে গ্রেফতার করে নিয়ে গেছে। তাদের দোষ ছিল তারা ধানের শীষের হয়ে প্রচারণায় অংশ নিয়েছেন। তারা আমার সঙ্গে দেখা করেছিলেন।

তিনি আরো বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ বুঝতে পারছে না তাদের জনপ্রিয়তা কমে গেছে। জনগণ তাদের ওপর ক্ষিপ্ত।

বিএনপি নেতা ও স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য আলমের মেয়েরা ড. রেজা কিবরিয়াকে ধরে কাঁদতে থাকেন। অন্যদিকে যুবদল নেতা রুহেলের দুই বছর বয়সী মেয়েও কান্না করছিল। তাদের কান্না দেখে নিজের চোখের পানি ধরে রাখতে পারেননি এই অর্থনীতিবীদ।

স্থানীয় নেতারা বলেন, পুলিশ ও আওয়ামী লীগ নেতারা প্রতিনিয়ত বিএনপি নেতাকর্মী ও সমর্থকদের হুমকি দিয়ে যাচ্ছেন।

এই আসনে আওয়ামী লীগের গাজী মোহাম্মদ শাহনেওয়াজ (মিলাদ গাজী) কে মনোনয়ন দেয়া হয়েছে। হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য শাহ নেওয়াজ মিলাদ গাজী সাবেক মন্ত্রী, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর প্রয়াত দেওয়ান ফরিদ গাজীর ছেলে।


আরো সংবাদ



premium cement