২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গোলাপগঞ্জে ভাইস চেয়ারম্যান মুরাদ গ্রেফতার, প্রতিবাদে বিক্ষোভ

-

সিলেটের গোলাপগঞ্জে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নোমান উদ্দিন মুরাদকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার বাগলা বাজার থেকে সিলেট-৬ আসনের ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী ফয়সল আহমদ চৌধুরীর নির্বাচনী গণসংযোগের সময় তাকে আটক করা হয়। তিনি উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক পদে রয়েছেন।

তার বিরুদ্ধে ২০১৪ সালের দায়েরকৃত নাশকতার মামলায় ও নিয়মিত মামলার অভিযোগ আনা হয়েছে।

এদিকে, বিএনপি নেতা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নোমান উদ্দিনকে আটকের সংবাদ চারদিকে চাউর হলে গ্রেফতারের প্রতিবাদে উপজেলার ঢাকাদক্ষিণ বাজারে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছেন সিলেট-৬ আসনে বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য প্রাথী ফয়সল আহমদ চৌধুরীসহ উপজেলা বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বিক্ষোভ মিছিল পরবতী সংক্ষিপ্ত সভায় বিএনপি নেতা ও জনপ্রতিনিধি মুরাদকে গ্রেফতারের প্রতিবাদে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে ফয়সল আহমদ চৌধুরী বলেন, জনগণ থেকে বিচ্ছিন্ন সরকার অন্যায়ভাবে রাম রাজত্ব কায়েম করার ষড়যন্ত্র করছে।

তিনি আরো বলেন, জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে কোনো সরকারই ঠিকে থাকতে পারেনি, আওয়ামী লীগও পারবে না। মানুষের মৌলিক অধিকার নষ্ট করে যারা দিবা স্বপ্ন দেখছেন, জনগণ সেই স্বপ্নকে সফল হতে দেবে না।

ফয়সল আহমদ চৌধুরী পুলিশ প্রশাসন এবং নির্বাচন কমিশনকে এরকম আচরণ থেকে বিরত থেকে নির্বাচনের উপযুক্ত পরিবেশ সৃষ্টি করার আহবান জানান।

বিক্ষোভ মিছিলে উপজেলার বিএনপি এবং অঙ্গ সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement