২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

দমন-পীড়ন যত বাড়ছে জনগণ ততই ধানের শীষের দিকে ঝুঁকছে

দমন-পীড়ন যত বাড়ছে জনগণ ততই ধানের শীষের দিকে ঝুঁকছে - ছবি : সংগৃহীত

হবিগঞ্জ-৩ (সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ) আসনে বিএনপি মনোনীত প্রার্থী জি কে গউছ বলেছেন, পুলিশের দমন-পীড়ন যতই বৃদ্ধি পাচ্ছে জনগণ ধানের শীষের পক্ষেই অবস্থান নিচ্ছে। ধানের শীষের গণজোয়ার দেখে আওয়ামী লীগ নেতারা বেসামাল হয়ে পড়েছেন। বিএনপি নির্বাচনে থাকলে আওয়ামী লীগের নিশ্চিত পরাজয় হবে। তাই পুলিশ লেলিয়ে দিয়ে বিএনপি নেতাকর্মীদের গণগ্রেফতার করছে।

বিএনপির নেতা বজলু মিয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হাজী নুরুল ইসলাম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, জেলা যুবদলের সভাপতি মিয়া মোহাম্মদ ইলিয়াছ, সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফাতেমা ইয়াসমিন, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, সহসভাপতি মহিবুর রহমান শাওন, সাংগঠনিক সম্পাদক শাহ রাজীব আহমেদ রিংগন, জেলা মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক নুরজাহান বেগম, সাংগঠনিক সম্পাদক সৈয়দা লাভলী সুলতানা, আইরিন আক্তার প্রমুখ। ২৪ ঘণ্টার ব্যবধানে শায়েস্তাগঞ্জ বিএনপি সভাপতি গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, ছাত্রদলের সাবেক সভাপতি কামাল উদ্দিন সেলিম, মহিবুল ইসলাম শাহিন, সৈয়দ মুশফিক আহমেদসহ বিএনপি ও অঙ্গসংগঠনের ১২ নেতাকে গ্রেফতারের তীব্র নিন্দা জানান জি কে গউছ।

স্বতন্ত্র প্রার্থীকে মহাজোট প্রার্থী ঘোষণার প্রতিবাদ
ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জিয়াউল হক মৃধাকে মহাজোটের প্রার্থী ঘোষণার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ।

রোববার ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও চরচারতলা ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউদ্দিন খন্দকার। 

তিনি বলেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা মনোনয়নপত্র দাখিল করে সিংহ প্রতীক গ্রহণ করেছেন। তিনি মহাজোটের প্রার্থী হওয়ার জন্য হাইকোর্টে আবেদন করলেও ইতোমধ্যেই তা খারিজ করে দিয়েছেন আদালত। তারপরেও তিনি মহাজোটের নাম উল্লেখ করে বিভিন্নভাবে প্রচার করে আসছেন। যা আদালত অবমাননার শামিল এবং উপজেলা আওয়ামী লীগের জন্যও বিষয়টি বিব্রতকর। এ ছাড়া উপজেলা আওয়ামী লীগের সর্বসম্মতিক্রমে বর্ধিত সভা করে স্বতন্ত্র প্রার্থী মঈন উদ্দিন নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি। 

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবু নাছের আহমেদ, উপজেলা আওয়ামী লীগ নেতা মেবারক হোসেন চৌধুরী, যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহীন আলম বকসী, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শাহীন শিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement