১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

তাহিরপুরে ওসি প্রত্যাহার চেয়ে বিএনপি প্রার্থীর আবেদন

-

সুনামগঞ্জের তাহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার(ওসি) প্রত্যাহার চেয়ে সুনামগঞ্জ জেলা রির্টানিং কর্মকর্তার কাছে আবেদন করেছেন সুনামগঞ্জ-১(তাহিপুর-ধর্মপাশা-জামালগঞ্জ) আসনের বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী নজির হোসেন। শনিবার বিকেলে রিটানিং কর্মকর্তার বরাবরে এই আবেদন জানান তিনি।

নজির হোসেনের লিখিত আবেদনে অভিযোগ করেন, বিগত ১২ডিসেম্বর তাহিপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে চাপ প্রয়োগ করে বাদী বানিয়ে তাহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নন্দন কান্তি ধর বিশেষ ক্ষমতা আইনে এলাকার ৪৭ জনের বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।

ঐ ঘটনায় ৫ জনকে ইতোমধ্যে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ছাড়াও ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের বিভিন্নভাবে হুমকি দেয়া হচ্ছে। এ অবস্থায় যদি এই পুলিশ কর্মকর্তাকে এই থানা থেকে প্রত্যাহার না করা হয় তাহলে নির্বাচনে ওই এলাকায় সুষ্ঠু পরিবেশ থাকবে না। তাই এই কর্মকর্তাকে দ্রুত প্রত্যাহার করে নিতে হবে।

এ ব্যাপারে জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আব্দুল আহামদ বলেন, ই-মেইলে সুনামগঞ্জ-১ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী একটি অভিযোগ পাঠিয়েছেন, বিষয়টি দেখছি।


আরো সংবাদ



premium cement