২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

জুবায়েরসহ ১১ জামায়াত নেতার আগাম জামিন

এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের - ছবি : সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরীর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরসহ ১১ জামায়াত নেতাকর্মী হাইকোর্ট থেকে পুলিশের দায়ের করা একটি ‘গায়েবি’ মামলায় জামিন লাভ করেছেন।

বিচারপতি ওবায়দুল হাসান এবং বিচারপতি কেএম কুদ্দুস জামান সমন্বয়ে গঠিত হাইকোর্টের একটি ডিভিশন বেঞ্চ গত ১১ ডিসেম্বর প্রদত্ত আদেশে ১১ নেতার ৩০ দিনের আগাম জামিন মঞ্জুর করেন। জামিনপ্রাপ্ত নেতৃবৃন্দ হলেন সিলেট মহানগর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম, সহকারী সেক্রেটারী মোঃ শাহজাহান আলী ও ড. নুরুল ইসলাম বাবুল, জামায়াত নেতা রাসেল মিয়া, রাজিক মিয়া, পারভেজ আহমদ, আলম হোসাইন এলিয়াছ, আব্দুল মুহিত জাবেদ ও আব্দুল করিম খালেদ।

 


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল