২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সাবেক অর্থমন্ত্রী সাইফুর রহমানের ছেলের আহ্বান

নাসের রহমানের আহ্বান - ছবি : সংগৃহীত

মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার সদর-রাজনগর) আসনে বিএনপির মনোনীত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী প্রয়াত অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের জ্যেষ্ঠ পুত্র এম নাসের রহমান ঐক্যবদ্ধ বিএনপি’র নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ধানের শীষ প্রতীকের পক্ষে গণসংযোগ করেছেন।

দলীয় প্রতীক বরাদ্দ পাওয়ার পর মঙ্গলবার সকাল ১১টায় আনুষ্ঠানিকভাবে মৌলভীবাজার শহরের বড় হাট এলাকা থেকে তিনি এই গণসংযোগে নামেন। এরপর কুসমবাগ পয়েন্ট হয়ে চৌমুহানা পয়েন্ট, টিসি মার্কেট, চাঁদনীঘাট ব্রীজের দক্ষিণপাড়,শমসের নগর রোড,কোর্ট রোড,গভমেন্ট স্কুল পয়েন্ট, এম সাইফুর রহমান রোডসহ বিভিন্ন মার্কেট ও শপিংমলে ধানের শীষের পোষ্টার বিতরণ করেন।

এসময় তার সাথে সাবেক এমপি বেগম খালেদা রব্বানী, জেলা বিএনপির সহ-সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান মিজান,জেলা সহ-সভাপতিএম এ মুকিত,সহ-সভাপতি আশিক মোশারফ,সদর থানা বিএনপির সভাপতি মো.হেলু মিয়া,পৌর বিএনপির সম্পাদক মনোয়ার আহমদ রহমান, জেলা যুবদলের সম্পাদক এম এ মুহিত,জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমেদ,সম্পাদক আকিদুর রহমান সোহানসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল, জাসাসসহ অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী তার সাথে গণসংযোগে যোগ দেন। গণসংযোগকালে ধানের শীষের সমর্থনে নেতা-কর্মীদের বিভিন্ন শ্লোগানে এসব এলাকা মুখরিত হয়ে উঠে। গণসংযোগকালে বিএনপির প্রার্থী এম নাসের রহমানকে একনজর দেখার জন্য শহরের রাস্তার দুপাশে মানুষ দাঁড়িয়ে থাকে এবং তাকে হাত নাড়িয়ে শুভেচ্ছা জানায়। এসময় তিনি তার বাবা এম সাইফুর রহমানের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে সাধারণ মানুষসহ সবার কাছে ধানের শীষে ভোট চান এবং পোষ্টার বিতরণ করেন।

মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান বলেন, মৌলভীবাজার জেলা বিএনপি এখন ঐক্যবদ্ধ। আমাদের দলের মধ্যে কোনও বিভেদ নেই। ভোটারদের উদ্দেশে তিনি বলেন-ধানের শীষে ভোট দিলে মানুষ কথার বলার ও ভোটের অধিকার ফিরে পাবে। বেগম খালেদা জিয়া কারাগার থেকে মুক্তি পাবেন। দেশে গণতন্ত্র ফিরে আসবে। দেশে সুশাসন প্রতিষ্ঠিত হবে।

তিনি আরো বলেন, এম সাইফুর রহমান ও নাসের রহমান এই মৌলভীবাজার ও রাজনগরে ব্যাপক উন্নয়নকাজ করেন। এই গণবিচ্ছিন্ন আওয়ামী লীগ সরকার তাদের সময়কার রাস্তাঘাটগুলোই ঠিকমতো সংস্কার করতে পারেনি। মরহুম সাইফুর রহমান ও এম নাছের রহমান হলেন আধুনিক মৌলভীবাজারের উন্নয়নের রূপকার। ভিপি মিজান বলেন, নির্বাচনে এখনো লেভেল ফিল্ড তৈরি হয়নি। আমার দলের ও ২০ দলীয় জোটের নেতাকর্মীদের এখন গ্রেফতার করা হচ্ছে। আমাদের নেতাকর্মীরা বাসা বাড়িতে থাকতে পারছে না। অবিলম্বে নির্বাচন কমিশনকে এসব বন্ধের নির্দেশ দিতে হবে। এতকিছুর পরও বিএনপির প্রার্থী এম নাছের রহমানকে বিজয়ী করতে আজকের নির্বাচনী গণসংযোগে স্বতঃস্ফূর্তভাবে দলের সর্বস্তরের নেতাকর্মী ও মানুষের ঢল নেমেছে।


আরো সংবাদ



premium cement