২৪ জানুয়ারি ২০১৯
গোয়াইনঘাটে বিএনপির মতবিনিময় সভা

বেগম জিয়ার মুক্তির জন্য ঐক্যের বিকল্প নেই : সেলিম

গোয়াইনঘাটে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম - নয়া দিগন্ত

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট-৪ আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী সাবেক এমপি দিলদার হোসেন সেলিম বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ঐক্যের বিকল্প নেই। তিনি বলেন, এ নির্বাচন বেগম জিয়ার মুক্তির নির্বাচন, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার নির্বাচন, ১৮ কোটি মানুষের মুক্তির নির্বাচন, বাক স্বাধীনতা ফিরিয়ে আনার নির্বাচন।

গতকাল রোববার বিকেলে উপজেলা নন্দিরগাও ইউনিয়নে আসন্ন একাদ্শ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের সর্মথনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরীর সভাপতিত্বে ও জেলা বিএনপি’র সদস্য জসিম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ধানের শীষ বেগম খালেদা জিয়ার প্রতীক, গণতন্ত্র পুনরুদ্ধারের প্রতীক। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৪ জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জে বিএনপি এবং জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী, বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি দিলদার হোসেন সেলিমকে ধানের শীষ প্রতীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

বক্তৃতায় আবুল কাহের চৌধুরী শামীম আরো বলেন, আসন্ন নির্বাচন গতানুগতিক নির্বাচনের মত নয়। এই নির্বাচন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশনায়ক তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনার নির্বাচন। তাই সকল ভেদাভেদ ভুলে ব্যক্তি নয়, ধানের শীষের বিজয় নিশ্চিত করতে শহীদ জিয়ার সৈনিকদের অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করতে হবে।

মতবিনিময় সভায় এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- জেলা বিএনপির সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান লুৎফুল হক খোকন, জেলা বিএনপির প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট আল আসলাম মুমিন, সিলেট জেলা পরিষদের সদস্য ও বিএনপি নেতা রফিকুল ইসলাম শাহপরান, জেলা বিএনপির সহ-কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আহমদ রেজা, সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, সদস্য গনি মেম্বার, বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান মাহবুব আহমদ, খালেদ আহমদ, শাহাবুদ্দিন শিহাব, অ্যাডভোকেট মোঃ শাহজাহান, ইউনিয়ন বিএনপির সেক্রেটারী এমএ মতিন ও এবাদুর রহমান, উপজেলা ছাত্রদলের সেক্রেটারী গোলাম কুদ্দুস কামরুল প্রমুখ।


আরো সংবাদ