২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বানিয়াচংয়ে কলেজছাত্র সায়েম হত্যার বিচার ও ঘাতকদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

-

হবিগঞ্জের বানিয়াচংয়ে কলেজছাত্র সায়েম হত্যার বিচার ও ঘাতকদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল বুধবার বিকালে ১নং ইউনিয়নের স্থানীয় সারং বাজার এলাকায় এ মানববন্ধনে জামালপুরসহ ৫ গ্রামের সর্বস্তরের জনগণ অংশ নেন।

সায়েম হত্যার মূল হোতাদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য জোর দাবি জানিয়ে বক্তব্য রাখেন, জামালপুর মহল্লার সর্দার দিলু মিয়া, সামির হোসেন,আলতু রশিদ, নুর আলী, ইসলাম উদ্দিন প্রমুখ। এসময় জনতা ঘাতকদের ফাঁসির দাবি জানান।

মানববন্ধনটিতে বিভিন্ন শ্রেণী-পেশার প্রায় সহ¯্রাধিক লোক অংশ নেন।

উল্লেখ্য, গত ২৯ নভেম্বর পূর্ব বিরোধের জের ধরে কলেজ পড়–য়া ছাত্র সায়েম মিয়াকে (১৯) কুপিয়ে হত্যা করে একই এলাকার আওয়ামী লীগ নেতা ও স্থানীয় ইউপি সদস্য মিজান মিয়া ও নজরুল ইসলাম গংরা। এ ঘটনায় গত ১ ডিসেম্বর নিহতের মা আমিনা বেগম বাদী হয়ে নজরুল ইসলামকে প্রধান ও মিজান মিয়াকে ২ নং আসামি করে ২০ জনের নাম উল্লেখপূর্বক বানিয়াচং থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় এ পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করেছে বানিয়াচং থানা পুলিশ।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল