১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

তাহিরপুরের বিতর্কিত ইউএনওকে অবশেষে বদলি

তাহিরপুরের বিতর্কিত ইউএনওকে অবশেষে বদলি - সংগৃহীত

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার এক নিরীহ ব্যবসায়ীকে চড় মারা উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) পুর্ণেন্দু দেবকে অবশেষে তাহিরপুর উপজেলা থেকে বদলি করা হয়েছে। সেই সাথে মঙ্গলবার বিকেলে নতুন ইউএনও হিসেবে তাহিরপুরে যোগ দিয়েছেন ময়মনসিংহ জেলা প্রশাসক কার্যালয়ের ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম।

এর আগে এক প্রজ্ঞাপনে ইউএনও পুর্ণেন্দ্র দেবকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলি করা হয়। মঙ্গলবার বিকেলে তিনি নবাগত ইউএনওর কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

জানা যায়, গত ৩ নভেম্বর রাতে ইউএনও পূর্ণেন্দ্র দেব তার বাসভবনের পাশে ব্যাডমিন্টন খেলার মাঠে ব্যবসায়ী বেলায়েত হোসেনকে চড় মারেন। এ ঘটনায় এলাকাবাসী ও বেলায়েত হোসেনের আত্মীয়-স্বজনরা ক্ষুব্ধ হয়ে ৪ নভেম্বর ইউএনওর অপসারণর দাবিতে উপজেলা সদরে ঝাড়ু ও জুতা মিছিল করেন। এই ঘটনাকে কেন্দ্র করে তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরূল সহ স্থানীয় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে নাশকতার মামলা দায়ের করে।

এ বিষয়ে সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদ বলেন, তাহিরপুরে নবাগত ইউএনও হিসেবে মো সাইফুল ইসলাম মঙ্গলবার যোগদান করেছে। তা ছাড়া পূর্ণেন্দ্র দেবের বদলির বিষয়টি তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ের রুটিন ওয়ার্ক বলেও মন্তব্য করেন।

তাহিরপুরে নবাগত ইউএনও হিসেবে মো সাইফুল ইসলাম মঙ্গলবার যোগদান করে উপজেলার উন্নয়নের স্বার্থে সবার সহযোগীতা কামনা করেন।


আরো সংবাদ



premium cement
বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার

সকল