২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মনোনয়ন বাতিলের পর বিবৃতিতে যা বললেন রেজা কিবরিয়া

ড. রেজা কিবরিয়া। - ছবি: সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-১ আসনে ঋণ খেলাপের অভিযোগে গণফোরাম মনোনীত প্রার্থী সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার ছেলে ড. রেজা কিবরিয়ার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। সিটি ব্যাংকের ক্রেডিট কার্ড বিভাগ থেকে ঋণ খেলাপি হওয়ায় তার মনোনয়নপত্র বাতিল করা হয় বলে জানা গেছে।

আজ রোববার সকালে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ তার মনোনয়নপত্র বাতিলের ঘোষণা দেন।

এই আসনে হলফনামায় স্বাক্ষর না থাকায় স্বতন্ত্র প্রার্থী ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর মনোনয়নপত্রও বাতিল করা হয়।

মনোনয়নপত্র বাতিল হওয়ার পর এক বিবৃতিতে ড. রেজা কিবরিয়া বলেন, ‘আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ২৩৯ হবিগঞ্জ-১ এ গণফোরাম মনোনীত প্রার্থী হিসেবে আমি আমার মনোনয়নপত্র জমা দেই। অদ্য ২ ডিসেম্বর ২০১৮ তারিখে হবিগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা মনোনয়নপত্র যাচাই-বাছাইকালীন আমার সিটি ব্যাংক ইস্যুকৃত একটি ক্রেডিট কার্ডের প্রায় সাড়ে পাঁচ হাজার (৫,৫০০) টাকা বকেয়া বিল পরিশোধ না করার অজুহাতে আমার মনোনয়নপত্র বাতিল করে দেন।’

বিবৃতিতে তিনি বলেন, দীর্ঘদিন দেশের বাইরে থাকায় তার এই সাড়ে পাঁচ হাজার টাকা পরিশোধ করা হয়নি। তার বকেয়া বিল ইতোমধ্যেই পরিশোধ করা হয়েছে বলেও জানান তিনি। ভোটারদেরকে তার পাশে থাকার জন্য ধন্যবাদ জানান।


আরো সংবাদ



premium cement