২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

তাহিরপুরে বিএনপি প্রার্থীর মতবিনিময় সভা

নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় সুনামগঞ্জ-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী আনিসুল হক - নয়া দিগন্ত

সুনামগঞ্জ-১ আসনে বিএনপির মনোনীত প্রার্থী জেলা বিএনপির সহসভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান আনিসুল হক নেতাকর্মীদের সাথে নিয়ে শুক্রবার বিকেল সাড়ে ৫টায় উপজেলার বাদাঘাট ইউনিয়নের লাউড়েরগড় শাহ্ আরেফিন (রহঃ) মাজার জিয়ারত করেন। মাজার জিয়ারত শেষে তিনি স্থানীয় বিএনপি নেতাকর্মী ও সমর্থকদের সাথে মতবিনিময় করেন।

এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে জেলা বিএনপির সহসভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনিসুল হক বলেন, সকল ভেদাভেদ ভুলে সবাইকে ধানের শীষের বিজয় নিশ্চিতে কাজ করতে হবে। কোনো প্রতিহিংসা মনে না রেখে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, বিএনপিকে আসন্ন জাতীয় নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভের মাধ্যমে দেখিয়ে দিতে হবে যে জনগন বিএনপিকে, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ও তারেক রহমানকে কতটা ভালবাসে।

তাহিরপুর উপজেলা ছাত্রদল নেতা জাকির হোসেনের পরিচালনায় মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা বিএনপি'র সহ-সভাপতি ও তাহিরপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান বুরহান উদ্দিন, তাহিরপুর উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক (স্থগিত কমিটি) জুনাব আলী, তাহিরপুর উপজেলা বিএনপি'র সহ-সভাপতি নজরুল ইসলাম শাহ্, উপজেলা বিএনপি'র শিল্পবিষয়ক সম্পাদক নজরুল শিকদার, উত্তর বড়দল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক দুলাল মিয়া, উত্তর বড়দল ইউনিয়ন যুবদলের আহবায়ক আক্তার হোসেন, ওয়ার্ড বিএনপি'র সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক খয়রাত হোসেন।

মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য জুবায়ের জয়নাল। অন্যান্যের মধ্যে ওয়ার্ড যুবদল সভাপতি রফিকুল ইসলাম, হোসাইন মোহাম্মদ গাজীসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement