২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিলেটের ৬টি আসনে ৬৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

-

সিলেট উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা। গতকাল বুধবার মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে বিভিন্ন দলের প্রার্থীরা তাদের সমর্থকদের নিয়ে এসে মনোনয়নপত্র জমা দেন।

সিলেটের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা কাজী এমদাদুল হক জানান, সিলেটের ৬টি আসনে ৬৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরমধ্যে সিলেট-১ আসনে ১১ জন, সিলেট-২ আসনে ১২ জন ও সিলেট-৩ আসনে ১৩ জন, সিলেট-৪ আসনে ৮ জন, সিলেট-৫ আসনে ১২ জন ও সিলেট-৬ আসনে ১০জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি জানান, সিলেটের ৬টি আসনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন ৭৩ জন ।

বুধবার সকালে সিলেট-৩ আসনে আওমামী লীগের প্রার্থী মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েসের মনোনয়নপত্র জমা দানের মধ্য দিয়ে শুরু হয় শেষ দিনের মনোনয়নপত্র জমাদানের কার্যক্রম। এরপর দিনভর বিভিন্ন প্রার্থী নিজেদের মনোনয়নপত্র জমা দেন। সন্ধ্যা পর্যন্ত চলে এ কার্যক্রম। প্রার্থী আর দলীয় নেতাকর্মীদের ভিড় লেগেছিলো জেলা প্রশাসকের কার্যালয়ে।

বেলা আড়াইটাায় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে সাথে নিয়ে সিলেট-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী মনোনয়ন জমা দেন তার ভাই ড. এ কে আব্দুল মোমেন। বিকেলে বিএনপির প্রার্থী সাবেক সচিব ইনাম আহমদ চৌধুরী তার মনোনয়নপত্র জমা দেন। বেলা ১টার দিকে মনোনয়নপত্র জমা দিতে আসেন সিলেট-৬ আসনের আওয়ামী লীগের প্রার্থী শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ। আর বিকেলে মনোনয়নপত্র জমা দেন এ আসনে বিকল্পধারার প্রার্থী সাবেক সচিব শমসের মবিন চৌধুরী। বিকেল চারটা নাগাদ মনোনয়নপত্র জমা দেন সিলেট-৫ আসনের প্রার্থী, সাবেক সংসদ সদস্য ও জামায়াত নেতা মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী এবং সিলেট-৬ আসনের প্রার্থী, জেলা দক্ষিণ জামায়াতের আমীর মাওলানা হাবিবুর রহমান।


আরো সংবাদ



premium cement
ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায়

সকল