২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সুনামগঞ্জ-১ আসনে বিএনপির দলীয় মনোনয়ন পেলেন কামরুল

-

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ আসনের (তাহিরপুর, জামালগঞ্জ ও ধর্মপাশা) বিএনপির দলীয় মনোনয়ন পেলেন কামরুজ্জামান কামরুল। তিনি সুনামগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান।

কামরুল বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়নের চিঠি পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, দলীয় মনোনয়ন পেয়েছি। এবার নির্বাচনে বিএনপিকে ঠেকাতে পারবে না কোনো ভাবেই। কারণ এবার জনগণ গত দশ বছরের হিসাব নিবে ভোটের মাধ্যমে। আর সুনামগঞ্জ-১ আসন বিএনপির ঘাঁটি এখানে এবার ভোট বিপ্লব ঘটাবে জনগণ। এছাড়াও সুনামগঞ্জে সবকঠি আসনে বিএনপি বিপুল ভোটে বিজয়ী হবে।


আরো সংবাদ



premium cement
নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র স্বর্ণের দাম কিছুটা কমলো অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন সব শিক্ষাপ্রতিষ্ঠান আরো ৭ দিন বন্ধ ঘোষণা

সকল