২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দিনদুপুরে ঘর থেকে ডেকে কুপিয়ে হত্যা

-

মৌলভীবাজারের কুলাউড়ায় দিনদুপুরে ঘর থেকে ডেকে কুপিয়ে এক যুবককে নৃশংসভাবে খুন করেছে সন্ত্রাসীরা। শুক্রবার বিকেল আড়াইটার উপজেলার বমরচাল ইউনিয়নের খাদিমপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার জুমআর নামাজের আগে হযরত শাহকালা মাযারের সম্মুখে কথা কাটাকাটি হয় খাদিমপাড়া গ্রামের বাতির মিয়ার পুত্র ইমন(২৭) এর সাথে একই গ্রামের অরুন, লালা ও বদরুলের। স্থানীয় মেম্বার উভয়পক্ষের মধ্যে বিষয়টির মীমাংসা করে দেন। কিন্তু বিকেল আড়াইটার দিকে অরুন, লালা ও বদরুল গং জুমআর নামাজ শেষে ইমনের বাড়ীতে গিয়ে ইমনকে ঘর থেকে ডেকে বের করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ঘটনাস্থল ত্যাগ করে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে এবং বিকেল সাড়ে ৪ টা নাগাদ (এ রিপোর্ট লেখা পর্যন্ত) লাশ উদ্বার করার জন্য নিহতের বাড়ীতে অবস্থান করছে বলে নিশ্চিত করেন কুলাউড়া থানার এসআই হারুন অর রশিদ।

কুলাউড়া থানার ডিউটি অফিসার এসআই নাজমুল ইসলাম জানান, ইমন নামক যুবককে ঘর থেকে ডেকে হত্যা করেছে সন্ত্রাসীরা। ঘাতকদের ধরতে পুলিশী অভিযান শুরু হয়েছে।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি

সকল