১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

সুনামগঞ্জ-১ আসনে বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ করলেন আনিসুল হক

সুনামগঞ্জ-১ আসনে বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ করলেন আনিসুল হক - ছবি : নয়া দিগন্ত

সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকা (জামালগঞ্জ, তাহিরপুর, ধর্মপাশা ও মধ্যনগর) থেকে বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপির ধানের শীষ প্রতীকে নির্বাচন করতে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তাহিরপুর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সহ-সভাপতি মো: আনিসুল হক।
সোমবার সন্ধ্যায় রাজধানীর দলীয় কার্যলয় থেকে বিএনপির প্রার্থী হতে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন।

আনিসুল হক সুনামগঞ্জ জেলা বিএনপি ও তার নির্বাচনী এলাকার তৃণমুল নেতাকর্মী ও সমর্থকদের সংগঠিত করতে দীর্ঘ বছর যাবৎ দলীয় কাজে সোচ্চার ভুমিকা রেখেছেন। জামালগঞ্জ’ ধর্মপাশা, তাহিরপুর ও মধ্যনগ এলাকায় দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে তার রয়েছে সুসম্পর্ক। এ আসনে বর্তমান এমপি আওয়ামীরীগের ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করে মো: আনিসুল হক বলেন, দল আমাকে ধানের শীষ প্রতীক দিলে নির্বাচন সুষ্ঠু হলে আমার নির্বাচনী এলাকার সকলস্থরের নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ঐক্যবদ্ধভাবে আমি দেশমাতা বেগম খালেদা জিয়া, দেশ নায়ক তারেক রহমানক ও বিএনপি কে সুনামগঞ্জ-১ আসনে বিজয়ী হয়ে উপহার দেব।


আরো সংবাদ



premium cement
বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির আরব আমিরাতে ভারী বৃষ্টিপাত, বন্যায় ওমানে মৃতের সংখ্যা বেড়ে ১৮ ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সাহসী কণ্ঠস্বর প্রশাসন ও আদালতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে সরকার : গণঅধিকার পরিষদ দুই কুলই হারালেন ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম একদিন পর জবিতে উদযাপন হবে নববর্ষ, বন্ধ থাকবে ক্লাস-পরীক্ষা ইসরাইলে হামলার পর ইরানের পরমাণু স্থাপনা ‘সাময়িক’ বন্ধ তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে যাবে!

সকল