১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে শিবিরের ৮ নেতাকর্মী আটক

সিলেটে শিবিরের ৮ নেতাকর্মী আটক - সংগৃহীত

সিলেট নগরীর সোনারপাড়া এলাকায় একটি মেসে অভিযান চালিয়ে ইসলামী ছাত্রশিবিরের আট নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। রোববার ভোররাতে সোনারপাড়ার নবারুন-১৯৩ নম্বর বাসায় অভিযান চালিয়ে তাদের আটক করে শাহপরাণ থানা পুলিশ।

আটককৃতরা হচ্ছেন আবু সুফিয়ান (৩০), সুমেল আহমদ (২৪), আবু আইয়ুব (২১), শামীম রশীদ (২৬), দেলোয়ার হোসাইন (২২), আবু তালহা মিহরাব (১৮), ফাহিম আহমদ (২৪) ও জাহিদ হাসান (১৮)।
এসময় সেখান থেকে ‘জিহাদী বই’, দলীয় সাংগঠনিক বইপত্র, বার্ষিক কালেকশন চাঁদা বই, ছাত্রশিবিরের বিভিন্ন পোষ্টারও জব্দ করা হয়।

এই বিষয়ে এসআই রাজীব কুমার রায় বাদী হয়ে শাহপরান (রহ:) থানায় আটককৃতদের বিরুদ্ধে অভিযোগ দাখিল করেন। রোববার দুপুরে তাদেরকে আদালতে প্রেরন করা হয় বলে জানিয়েছেন থানার ওসি আখতার হোসেন।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি

সকল