২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

এলজিইডির নারী কর্মীদের মাঝে সাড়ে ৩ লাখ টাকার চেক বিতরণ

পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচির আর.ই.আর.এম.পি-২ শীর্ষক কর্মসূচীর আওতায় ৫০ জন মহিলাকে চেক বিতরণ করা হয়েছে - নয়া দিগন্ত

সুনামগঞ্জের জামালগঞ্জে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতাধীন পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচির আর.ই.আর.এম.পি-২ শীর্ষক কর্মসূচীর ৫০ জন মহিলাকে ৩ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার শামীম আল ইমরানের সভপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ এর সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন।

উপজেলা সহকারী প্রকৌশলী আনিসুর রহমানের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী মোঃ আব্দুস সাত্তার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান চৌধুরী, জামালগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইউসুফ আল-আজাদ, জেলা পরিষদ সদস্য ও আওয়ামীলীগ নেতা আব্দুল মুকিত চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা বাবুল রায় চৌধুরী, জামালগঞ্জ থানার ওসি মোঃ আবুল হাশেম, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী মোহাম্মদ আলী, কাজী আশরাফুজ্জামান, সায়েম পাঠান, রাজু আফিন্দী প্রমুখ।

প্রধান অতিথির বক্তৃতায় এমপি রতন বলেন, পুরুষের পাশাপাশি নারীরা সব সময়েই সকল কাজেই অগ্রণী ভুমিকা রেখে এসেছে। রাষ্ট্র, সমাজ, পরিবার ও সকল কাজেই নারীদের আগ্রনী ভুমিকায় দেশ আজ বিশ্বের বুকে উন্নয়নশীল দেশ হিসেকেব পরিচিতি পেয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সবাইকে আহবান জানান তিনি। অনুষ্ঠান শেষে নারী কর্মীদের চার বছর মেয়াদী প্রকল্পের সঞ্চয়কৃত অর্থ থেকে প্রত্যেককে ৭১ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

দেখুন:

আরো সংবাদ



premium cement