২৭ জুন ২০১৯

সুনামগঞ্জে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

-

সুনামগঞ্জ সদর উপজেলার বিটগঞ্জ বাজারে যাত্রীবাহি লেগুনার সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেলের এক আরোহী নিহত এবং অপরজন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার দুপুর আড়াইটা এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের বিটগঞ্জ বাজার থেকে দুই মোটরসাইকেল আরোহী সুনামগঞ্জ শহরে আসার পথে বিপরীত দিক সুনামগঞ্জ থেকে বিটগঞ্জগামী একটি যাত্রীবাহী লেগুনা গাড়ির মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেলের ১ জন ঘটনাস্থলেই নিহত হন এবং অপরজন গুরুতর আহত হন।  খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে নিয়ে আসলেও লেগুনার চালক ও হেলপার পালিয়ে যায়।

নিহতের নাম রেজাউল করিম আজাদ(৩৪)। সে সুনামগঞ্জ পৌর শহরের দক্ষিণ আরফিন নগর এলাকার মৃত করিম বকসের ছেলে এবং মোটর সাইকেলের অপর আরোহী রিপন বাল্মিকী(৪০)। সে শহরের উত্তম লাল কলোনীন মৃত নারায়ন বাল্মিকীর ছেলে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতের লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাাতালে এসে ভর্তি করা হয তবে লেগুনার চালক পারিয়ে যেতে সক্ষম হয়।


আরো সংবাদ

দুর্দান্ত ব্যাটিংয়ে জয়ের আভাস দিচ্ছে পাকিস্তান বিন্দুমাত্র সুযোগ থাকলেও ভারতের বিপক্ষে নামবো : মাহমুদউল্লাহ নির্যাতন বন্ধে সরকারের ভূমিকা প্রশ্নবিদ্ধ বাবর-হাফিজের ব্যাটে ছুটছে পাকিস্তান ঝুলে গেল আন্তর্জাতিক অভিবাসন সংস্থার নির্বাচন আগামী বছর ফের ভোট ব্যবসায়ী ভ্রমণ কোটার আওতায় এলেন এজেন্টরা ১০ হাজার ডলার ব্যয় করার অনুমোদন দিয়ে বৈদেশিক মুদ্রার নীতিমালা শিথিল দীর্ঘ মেয়াদে ওয়াশ খাতে ব্যয়ের প্রবণতা ক্রমেই কমছে ড. হোসেন জিল্লুর গতিহীন সাক্ষরতার হার বৃদ্ধির প্রকল্প ৫ বছরে অগ্রগতি ৩৬.২৭ শতাংশ; মূল কাজ শুরু করতেই তিন বছর পার সুলতানি আমলের স্মৃতিবিজড়িত বারো দুয়ারি মসজিদ অনন্য স্থাপত্য সৈয়দপুরে দাদা-নাতিসহ বিভিন্ন স্থানে নিহত ১০ বিনামূল্যে বিতরণের জন্য ১৭ কোটি ১৯ লাখ বই ছাপানো হচ্ছে

সকল