২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

হবিগঞ্জের অলিপুরে বাস ট্রাক সংঘর্ষে নিহত

-

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার শিল্প এলাকা অলিপুরে যাত্রীবাহী বাস ট্রাক সংঘর্ষে বাসের হেল্পার নিহত ও আহত আট জন। ২৯ সেপ্টেম্বর শনিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের অলিপুর নামক স্থানে এ ঘটনাটি ঘটে।
জানাযায়, চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী যাত্রীবাহী বাস শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের সহিত সংঘর্ষ হয় এতে ঘটনাস্থলেই বাসের হেল্পার মণির মিয়া নিহত ও আটজন বাস যাত্রী আহত হয়। নিহত মণির মিয়া নাটোর জেলার ছাতরুইয়া গ্রামের আব্দুল হকের ছেলে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশনের একদল কর্মী ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন এবং নিহতের লাশ হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন তালুকদার বিষয়টির সত্যতা নিশ্চিত করেণ।


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে

সকল