১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দেশের মানুষ বাঁচতে চায় : এরশাদ

-

সাবেক রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ এমপি বলেছেন, দেশে মানুষের জীবনের নিরাপত্তা নিই। প্রতিদিন কত মানুষ খুন হচ্ছে গুম হচ্ছে এর কোন হিসেব নেই। যুবকদের চাকুরী নাই মাদকের বিস্তার। মানুষ পরিবর্তন চায়, মানুষ জাতীয় পার্টিকে তথা লাঙ্গলকে আবারো ক্ষমতায় দেখতে চায়।
তিনি আওয়ামী লীগের বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমদের বক্তব্যেকে উল্লেখ করে বলেন তিনি বলেছেন, ‘আওয়ামীলীগ পূর্ণরায় ক্ষমতায় না আসলে আওয়ামীলীগের নাকি একলক্ষ কর্মী মারা যাবে’। দেশের মানুষেরা জানেন ক্ষমতার পালাবদল হয় কিন্তু মানুষেরা কিছু পায় না। তিনি আরো বলেন বিএনপি ক্ষমতায় ছিল ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত তারা তখন তাদের নেতাকর্মীদের নামের ৫ হাজার ৮৮৮টি মামলা তুলে নিল। আওয়ামীলীগ ক্ষমতায় আসল তারা ও তাদের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত ৬ হাজার মামলা তারাও তুলে নিল এবং একশত ৮০ জন আসামী খালাস পেল। আমরা পালাবদলের রাজনীতি চাই না আমরা পরিবর্তন চাই।
এই পরিবর্তন একমাত্র দিতে পারে লাঙ্গল। তিনি আরো বলেন ৯১সালে তিনি জেলখানা থেকে নির্বাচন করেছিলেন কিন্তু সিলেট বিভাগের মানুষজন লাঙ্গলের ৮জন প্রার্থীকে বিপুল ভোটে নির্বাচিত করায় তাদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করে বলেন আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারা বাংলাদেশে জাতীয় পার্টি তিনশত আসনে প্রার্থী দিবে তবে সিলেট বিভাগে আগামীতে সিলেট বিভাগের মানুষ আরো বেশী আসনে লাঙ্গলের মনোনীত প্রার্থীদের বিজয়ী করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
তিনি বলেন এ দেশের মানুষ আওয়ামীলীগ ও বিএনপির কাছ থেকে মুক্তি চায়,পরিবর্তন চায়,মানুষ বাচঁতে চায়। জাতীয় পার্টির সরকারের আমলে সুনামগঞ্জকে জেলা ঘোষনা করা হয়েছিল। তাই আগামী একাদশ জাতীয় নির্বাচনে সুনামগঞ্জ-৪ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এড.পীর ফজলুর রহমান মিসবাহ এমপির নাম পূণরায় ঘোষনা করেন তিনি এবং আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগনের ম্যান্ডেড নিয়ে জাতীয় পার্টি ক্ষমতায় আসলে দেশকে প্রাদেশিক পরিষদের রুপান্তরিত করা হবে,প্রতিটি উপজেলা পরিষদকে কার্যকর করা হবে। প্রাদেশিক সরকার গঠন করা হলে কেন্দ্রীয় সরকারের একক ক্ষমতা হ্রাস পাবে তখন আর রাষ্ট্রের সর্বোচ্ছ প্রধান হিসেবে যিনি প্রধানমন্ত্রী থাকবেন তিনি একাই আর সবকিছু করতে পারবেন না বলে জানান।
তিনি রবিবার দুপুর ১২টায় সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আয়োজনে শহরের সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়(বালুর মাঠে) জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে জাতীয় সঙ্গীত পরিবেশন শেষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন পরবর্তী বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ এসব কথা বলেন।
সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এড,পীর ফজলুর রহমান মিসবাহ এর সভাপতিত্বে দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় মহাসচিব এ বি এম রুহুল আমীন হাওলাদার এমপি,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা কাজি ফিরোজ রশিদ চৌধুরী এমপি,জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এহিয়া চৌধুরী এমপি,সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ও সাবেক এমপি এড. আব্দুল মজিদ মাষ্ঠার,জাতীয় পার্টির নেতা সমছু মিয়া,জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক খুশনুর আলী,তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জাতীয় পার্টির নেতা এড. আব্দুল কদ্দুছ ও তাহিরপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ জাকির হোসেন,জগন্নাথপুর উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারন সম্পাদক জহিরুল ইসলাম লালসহ জেলা ও উপজেলা জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন ।


আরো সংবাদ



premium cement