২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কমলগঞ্জে পুলিশ ও ব্যাংক কর্মকর্তার বাসায় চুরি

-

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা প্রশাসন এলাকার সামনের দুটি ভবনের জানালার গ্রীল কেটে বাসায় প্রবেশ করে পুলিশের এসআই ও সোনালী ব্যাংকের কর্মকর্তার ঘরে দু:সাহসিক চুরি সংঘটিত হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে ১ জনকে পুলিশ আটক করেছে। শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনাটি ঘটে।
জানা যায়, রোববার ভোর রাতে উপজেলা প্রশাসনিক এলাকা সংলগ্ন ইসলাম টাওয়ারের নিচ তলার এসআই সুরুজ মিয়ার ঘরের জানালার গ্রীল কেটে চোর চক্র ভিতরে প্রবেশ করে। চোর চক্র এসআই সরুজের ঘর থেকে মুঠোফোন, নগদ ৫০ হাজার টাকা ও ৬ ভরি ওজনের স্বর্নালঙ্কার নিয়ে যায়। একই এলাকার পাশের জরিপ টাওয়ারের দোতলার সোনালী ব্যাকের কর্মকর্তা কবির আহমদের বাসায় প্রবেশ করে চোর চক্র চেতনা নাশক দিয়ে তাকে(কবির আহমদকে) অজ্ঞান করে তার টাকাসহ মানি বেগ ও মুঠো ফোন নিয়ে যায়।
কমলগঞ্জ থানার পরিদর্শক(তদন্ত) সুধীন চন্দ্র দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে আলেপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে ইমন মিয়াকে(২৫) আটক করা হয়েছে। সে এসআই সুরুজের বাসায় নিয়মিত আসা যাওয়া করতো।
সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখা ব্যবস্থাপক রিপন মজুমদার বলেন, তার অফিসের কর্মকর্তা কবির আহমদের বাসায় প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় চোর চক্র স্প্রে করে তাকে অজ্ঞান করে তার একটি মুটোফোন ও টাকাসহ মানি বেগ নিয়ে গেছে। কবির আহমদকে অসুস্থ্য অবস্থায় কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement