২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ধর্মপাশায় কর্মসৃজন প্রকল্পের টাকা ফেরত

-

ধর্মপাশায় ২০১৭-১৮ অর্থ বছরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের ২ লাখ ১৮ হাজার ৮০০ টাকা পেরত পাঠিয়েছে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস।
২০১৭-১৮ অর্থ বছরে বরাদ্দকৃত অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি ২য় পর্যায়, উপজেলার ১০টি ইউনিয়নের গ্রামীন অবকাঠামো উন্নয়নের জন্য ১৮টি প্রকল্প তৈরী করা হয়। ওই ১৮টি প্রকল্পের বিপরীতে ১কোটি ২০লাখ টাকা বরাদ্দ আসে। এসব গৃহিত প্রকল্পের মধ্যে চামরদানী ইউনিয়নে ১টি ও বংশীকুন্ডা দক্ষিন ইউনিয়নে ১টি এ দুটি প্রকল্পের কাজ পরিদর্শন করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের উপ-সহকারি প্রকৌশলী মো: মাহমুদুল হাসান ও অফিস সহকারি রতন সরকার। তারা সরজমিনে প্রকল্পিত স্থানে সন্তুষ জনক কাজ বাস্তবায়ন না হওয়ায় ওই দুই’টি প্রকল্পের বিপরিতে ২লাখ ১৮হাজার ৮০০ টাকা ফেরত পাঠিয়েছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয় (পিআইও) অফিসের অফিস সহকারি রতন সরকার।
এব্যাপারে অফিস সহকারি রতন সরকার বলেন, কাজ না করে অথবা ভূয়া প্রকল্প দেখিয়ে সরকারি টাকা হাতিয়ে নেওয়ার কোন সুযোগ নেই। বিধায় ওই দুই প্রকল্পের সংশ্লিষ্ট চেয়ারম্যানগনকে নির্দিষ্ট সময়ের মধ্যে প্রকল্প বাস্তবায়নের জন্য একাধিক বার তাগিদের পরও প্রকল্প বাস্তবায়নে ব্যর্থ হয়েছে। ফলে ২লাখ ১৮হাজার ৮০০টাকা ফেরত পাঠিয়েছি।


আরো সংবাদ



premium cement
অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান

সকল